জিমে ওজন তুলতে গিয়ে মৃত্য়ু মহিলার, মর্মান্তিক ঘটনা মেক্সিকোতে

মর্মান্তিক ঘটনা মেক্সিকোতে, ওজন তুলতে গিয়ে জিমে মৃত্য়ু মহিলার।  এই ঘটনায় নড়েচড়ে বসেছে সেদেশের প্রশাসন,  জিমের মালিকের নাম প্রকাশ না করা হলেও তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করেছে পুলিশ।

 

Web Desk - ANB | Published : Feb 23, 2022 8:23 PM IST / Updated: Feb 24 2022, 05:52 AM IST

মর্মান্তিক ঘটনা মেক্সিকোতে ( Mexico)। ওজন তুলতে গিয়ে জিমে মৃত্য়ু মহিলার। জানা গিয়েছে, মেক্সিকোতে একটি স্পোর্টস জিমনেশিয়ামে, মেয়ার সামনে মা ওয়েট লিফটিং করছিলেন। এমন সময় ৪০০ পাউন্ডের ওজন তুলতে গিয়েই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই প্রাণ হারান ওই মহিলা।এই ঘটনায় নড়েচড়ে বসেছে সেদেশের প্রশা্সন। জিমের মালিকের নাম প্রকাশ না করা হলেও তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করেছে পুলিশ (Police)।

সোমবার  মেক্সিকোর রাজধানীতে একটি স্পোর্টস জিমনেশিয়ামে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক মহিলার। তিনি ওয়েট লিফটিং করছিলেন। আচমকাই বেশি ওজনের ওয়েট তুলে কসরৎ করতে যান। য় ৪০০ পাউন্ডের ওজন তুলতে গিয়েই ওই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। আচমকাই বিশাল ওজনের ওই ওয়েট তাঁর উপরে এসে আছড়ে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, মেয়ে দাঁড়িয়ে দেখছে তাঁর মাকে। এদিকে এমন সময় ভারী ওজন তুলতে গিয়ে প্রাণ হারান মা। পাশে দাড়িয়ে আরও একজন সেই মর্মান্তিক ঘটনার সময় উপস্থিত ছিলেন। এতভারি ওজন কী করে তাঁকে তুলতে দেওয়া হল, কী নজর এড়িয়ে গেল কর্তৃপক্ষের, এসকল প্রশ্ন এবার ভিড় করছে। তবে সব থেকে যন্ত্রনাদায়ক, নিজের চোখের সামনে এভাবে মায়ের মৃত্য়ু দেখবে মেয়ে, ভাবতেই শোকস্তব্ধ মেক্সিকো-সহ সারা বিশ্ব।

যদিও  ওজন তুলতে গিয়ে আচমকাই সেটা ওই মহিলার ঘাড়ের পিছনে আছড়ে পড়তেই, জিমে উপস্থিত অন্যান্যরাও দ্রুত ছুটে আসেন। কিন্তু ততক্ষণে সব শেষ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, পাশে দাঁডা়নো একজন কার্যত ওই দৃশ্য দেখে কথা হারিয়েছেন। যদি এই ঘটনায় নড়েচড়ে বসেছে সেদেশের প্রশা্সন। জিমের মালিকের নাম প্রকাশ না করা হলেও তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করেছে পুলিশ। তদন্ত জোর কদমে শুরু হয়েছে। প্রসঙ্গত, জিমে গিয়ে ওয়েট লিফটিং করতে গিয়ে এমন ঘটনা খুব একটা ঘটে না। তবে যে দুর্ঘটনা হয় না এমন বললে ভূল হবে। কারণ অধিকাংশ সময়েই জিমে গিয়ে ওজনের ক্রমটাকে মেনে চলেনা গ্রাহকরা। ট্রেনার কথা মেনে চলেন না অনেকই। আদতে খালি চোখে দেখে যা শুধুই ওজন তোলা বলে মনে হয়, তা সারা শরীরের পেশিতেই প্রভাব ফেলে। তাই একটু ভূল করলে তার ফল সদূরপ্রসারি হয়। ভুগতে হয় ভবিষ্যতি। তবে তা মৃত্য়ুর কারণও হতে পারে, তার জ্বলজ্যান্ত প্রমাণ মেকিস্কোর এই মর্মান্তিক ঘটনা বলেই দাবি সাধারণ মানুষের।

Share this article
click me!