" পাকিস্তানে পরিণত হবে বাংলাদেশ" আশঙ্কায় হাসিনা পুত্র! কী বললেন ওয়াজেদ জয়?

শেখ হাসিনার ভারতে আশ্রয় নেওয়ার পর, তার পুত্র সজীব ওয়াজেদ জয় একটি ভিডিও বার্তায় বাংলাদেশের ভবিষ্যৎ নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। কী বলেছেন হাসিনা পুত্র?

Anulekha Kar | Published : Aug 6, 2024 3:27 PM IST

দেশ ছেড়েছেন হাসিনা। আশ্রয় নিয়েছেন ভারতে এই আবহেই সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন হাসিনা পুত্র ওয়াজেদ জয়।

এই ভিডিওতেই বাংলাদেশ পাকিস্তানে পরিণত হওয়ার আশঙ্কা করলেন জয়।

Latest Videos

সামাজিক মাধ্যমের ভিডিওতে জয় বলেন, "আমার মা বাংলাদেশের সেরা সরকার পরিচালনা করেছেন। তিনি কোনও ভুল করেননি। তিনি সাহসিকতার সঙ্গে সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করেছেন। কিন্তু এখন তাঁর বয়স ৭৭ বছর। বাংলাদেশের জন্য তাঁর যা করার ছিল তাই করেছেন। এখন বিশ্বের বিভিন্ন দেশে নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটাবেন তিনি। বাংলাদেশের বর্তমান অবস্থা দেখে তিনি খুবই হতাশ ও নিরাশ। বাংলাদেশে বিক্ষোভ থামাতে বলপ্রয়োগ জরুরি ছিল। কিন্তু আমার মা সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি ছাত্রদের বিরুদ্ধে নিরাপত্তা বাহিনী ব্যবহার করবেন না।

তাই শিক্ষার্থীদের ওপর বলপ্রয়োগ না করে পদত্যাগ করাই ভাল বলে মনে করেন তিনি। পুরো ঘটনায় জামায়াতে ইসলামীর ভূমিকা রয়েছে। ওই মানুষগুলো চরমপন্থী। বাংলাদেশের সাধারণ মানুষ এতে মোটেও জড়িত নয়।"

হাসিনা পুত্র আরও বলেছেন, ‘আমাদের দলের কর্মীরা জঙ্গিদের টার্গেট হচ্ছে। ১৯৭৫ সালেও আমাদের দলের নেতাদের হত্যা করা হয়। আমরা চাই না একই ধরনের পরিস্থিতি আবার সৃষ্টি হোক। আমরা অবশ্যই আমাদের নেতাদের রক্ষা করব। কিন্তু বাংলাদেশের ভবিষ্যৎ আর আমাদের দায়িত্ব নয়।

 

 

আমরা কোনওভাবে শেখ হাসিনাকে বাংলাদেশ ছেড়ে যেতে রাজি করিয়েছি। বাংলাদেশ এখন পরবর্তী পাকিস্তানে পরিণত হবে। এটাই তার ভাগ্য। আমরা মোটেও সেনাবাহিনী নিয়ে আলোচনা করব না। বাংলাদেশকে বাঁচাতে তিনি অনেক চেষ্টা করেছেন। কিন্তু এখন শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে বাঁচাতে আসবেন না।"

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ