শেখ হাসিনা ভোটে দাঁড়াবেন, বাংলাদেশ নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য ছেলে সজীব ওয়াজের জয়ের

প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে অবস্থান করছেন এবং ইউরোপে আশ্রয়ের চেষ্টা করছেন। তার ছেলে সজীব ওয়াজেদ জয় জানিয়েছেন যে, শেখ হাসিনা দ্রুত দেশে ফিরবেন এবং আগামী নির্বাচনে অংশ নেবেন। তিনি রাজনীতিতে সক্রিয় থাকবেন বলেও ইঙ্গিত দিয়েছেন।

Saborni Mitra | Published : Aug 9, 2024 10:05 AM IST

বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনও ভারতের আশ্রয়ে রয়েছে। তিনি ইউরোপের কোনও দেশে যেতে চান। কিন্তু এখনও পর্যন্ত কোনও দেশ আশ্রয় দেওয়ার ব্যাপারে সবুজ সংকেত দেয়নি বলেও জানিয়েছে সূত্র। এরই মধ্যে হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, শেখ হাসিনা দ্রুত দেশে ফিরবেন। বাংলাদেশের মানুষ ও আওয়ামি লিগের নেতা কর্মীদের তিনি ফেলে রেখে পালিয়ে যাননি। পাশাপাশি জয় জানিয়েছেন, তিনি সরাসরি রাজনীতিতে অংশ নিতে চান। তিনি আরও বলেন, প্রয়োজন সকলের সঙ্গে কথা বলতে তিনি প্রস্তুত।

হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন মার্কিন যুক্তরাষ্ট্র থেকে বলেছেন, হাসিনা আপাতত ভারতে রয়েছেন ।'অন্তর্বর্তী সরকার যখনই নির্বাচনের সিদ্ধান্ত নেবে তখনই তিনি বাংলাদেশে ফিরে আসবেন।' মোটকথা আগামী নির্বাচনে হাসিনা অংশ নেবেন বলেও স্পষ্ট করে দিয়েছেন জয়। জয় গতকালই বলেছিলেন,তিনি মনে করেছেন অন্তর্বর্তী সরকার গঠন করা হলেই বাংলাদেশের পরিস্থিতি স্বাভাবিক হবে। গতকালই গঠন হয়েছে বাংলাদেশের অন্তর্বর্তী সরকার। যার প্রধান উপদেষ্টা নোবেল জয়ী অর্থনীতিবিদ মহম্মদ ইউনুস।

Latest Videos

গতকাল সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে সজীব ওয়াজেদ জয় বলেন, ৭৬ বছর বয়সী হাসিনা অবশ্যই বাংলাদেশের ফিরে আসবেন। তিনি অবসরপ্রাপ্ত ও সক্রিয় রাজনীতিবিদ বিসেবেই কাজ করবেন কিনা তাই এখন দেখার। জয় আরও বলেছেন, মুজিবর রহমানের কন্যা শেখ হাসিনা তাঁর দেসের জনগণকে কখনই ত্যাগ করবেন না। তিনি আরও বলেছেন, বিপর্যস্ত আওয়ামি লিগকেও ছেড়ে যাবেন না। সজীব ওয়াজের জয় তাঁর মা হাসিনাকে আশ্রয় দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও ভারত সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আরও বলেন, বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আন্তর্জাতিক মতামেতর ওপর চার তৈরি করার জন্যও ভারত সরকারের কাছে আবেদন জানিয়েছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |