'পাকিস্তানকে অনেক সাহায্য করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী'! বিস্ফোরক দাবি সেদেশের ব্যবসায়ীর

নরেন্দ্র মোদী আবারও ভারতের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় অত্যন্ত খুশি একজন পাকিস্তানি আমেরিকান ব্যবসায়ী। শুধু তাই নয়, সম্প্রতি এক বিবৃতিতে তিনি ভারতের নবনির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেছেন।

Parna Sengupta | Published : Jun 9, 2024 7:06 AM IST

বর্তমানে পাকিস্তান রাজনৈতিক অস্থিতিশীলতা এবং অর্থনৈতিক সঙ্কট সহ একাধিক চ্যালেঞ্জের সম্মুখীন। পাল্লা দিয়ে বাড়ছে দ্রব্যমূল্য। হাহাকার সেদেশের মানুষের মধ্যে। এরই মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করে বোমা ফাটালেন সেদেশের এক ব্যবসায়ী। তাঁর দাবি নরেন্দ্র মোদী নাকি পাকিস্তানকে বেশ সাহায্য করেন।

নরেন্দ্র মোদী আবারও ভারতের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় অত্যন্ত খুশি একজন পাকিস্তানি আমেরিকান ব্যবসায়ী। শুধু তাই নয়, সম্প্রতি এক বিবৃতিতে তিনি ভারতের নবনির্বাচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য যে, ভারতে নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা সম্পর্কে সবাই অবগত থাকেন। কিন্তু, এবার একজন পাকিস্তানি-আমেরিকান ব্যবসায়ী জানিয়েছেন যে, নরেন্দ্র মোদীর আবার প্রধানমন্ত্রী হওয়া শুধু ভারতে নয় বরং সমগ্র দক্ষিণ এশিয়া অঞ্চলে স্থিতিশীলতার গ্যারান্টি হিসেবে বিবেচিত হবে।

Latest Videos

ব্যবসায়ী সাজিদ তারার মোদীর নেতৃত্বের প্রশংসা করেছেন এবং ভারতের স্থিতিশীলতা বজায় রাখতে ও সম্ভাব্য অস্থিতিশীলতা প্রতিরোধে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকার ওপর জোর দিয়েছেন। তিনি আরও জানান যে, মোদীর নেতৃত্ব ভারতের স্থিতিশীলতা এবং ভবিষ্যতের সম্ভাবনার গ্যারান্টি। তারার এটাও জানিয়েছেন যে পাকিস্তানের জনগণ দুই দেশের সম্পর্কের উন্নতি আশা করছে।

তারার মোদীর তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হওয়ার প্রসঙ্গে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফের কাছ থেকে অভিনন্দন বার্তা না পেয়ে হতাশা প্রকাশ করেন এবং আশা প্রকাশ করেন যে শরীফ মোদীর শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দেবেন। মোদীর বিরুদ্ধে অভিযোগকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে বর্ণনা করে তারার বলেন, মোদী শুধু ভারতের জন্যই নয়। বরং, পাকিস্তানের জন্যও উপকারী। তিনি মোদীর অব্যাহত নেতৃত্বে দুই দেশের মধ্যে বাণিজ্য বৃদ্ধি এবং ভালো সম্পর্কের সম্ভাবনা ব্যক্ত করেছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা