মাংস ঠিক মতো রান্না করতে না পারায় দোতলা থেকে ছুঁড়ে ফেলা হল গৃহবধূকে! গা শিউরে ওঠা ভিডিও দেখুন

মুরগির মাংস মনমতো রান্না না করার অভিযোগে তার শ্বশুরবাড়ির লোক এইভাবে তাঁকে শাস্তি দেয়। মর্মান্তিক এই ঘটনা ক্যামেরায় ধরা পড়েছে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হচ্ছে।

Parna Sengupta | Published : Mar 31, 2024 7:31 AM IST

শ্বশুরবাড়িতে গৃহবধূদের ওপর অত্যাচারের ছবি সব দেশেই প্রায় এক। তবে পাকিস্তান যেন সব দেশকেই নৃশংসতায় ছাপিয়ে যায়। সোস্যাল মিডিয়ার দৌলতে সামনে আসে এরকমই কিছু গা শিউরে ওঠা ভিডিও। এরকমই একটি ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি পাকিস্তানের। ভিডিওতে দেখা গিয়েছে পাকিস্তানের লাহোরে একজন মহিলাকে তার বাড়ির উপরের তলা থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হচ্ছে। 

মুরগির মাংস মনমতো রান্না না করার অভিযোগে তার শ্বশুরবাড়ির লোক এইভাবে তাঁকে শাস্তি দেয়। মর্মান্তিক এই ঘটনা ক্যামেরায় ধরা পড়েছে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হচ্ছে। সিসিটিভি ফুটেজে ওই মহিলাকে বাড়ির ওপরের তলা থেকে পড়ে যেতে দেখা যায় এবং পড়ে যাওয়ার সময় তার চিৎকারও শোনা যায়।

ঘটনাটি ৯ মার্চ লাহোরের নোনারিয়ান চকের শালিমার রোডের কাছে ঘটে। মরিয়ম নামে ওই মহিলাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং গুরুতর আহত অবস্থায় তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবরে বলা হয়েছে, এ ঘটনায় জড়িত প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে ও মামলা দায়ের করেছে পুলিশ।

শ্বশুরবাড়ির বিরুদ্ধে মামলা

ওই মহিলার স্বামী, শাশুড়ি শাজিয়া ও দেওর রোমানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্তদের হেফাজতে নেওয়া হয়েছে এবং পুলিশ তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।

 

 

ঘটনা সম্পর্কে কী জানা যাচ্ছে

ভিডিওতে দেখা যাচ্ছে, নির্যাতিতার বাড়ি থেকে হৈচৈ শুনে একটি ছোট্ট মেয়ে তার ঘরের দরজা খুলে দেয়। উপরে তাকিয়ে দেখে ওই মহিলা চিৎকার করে বাড়ির ওপরের তলা থেকে পড়ে যাচ্ছেন। মেয়েটি সাথে সাথে তার বাড়ির ভিতরে দৌড়ে এসে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পরে, মহিলাটি মাটিতে পড়ে যায় এবং মাটিতে পড়ে আর্তনাদ করতে থাকে। জানা গিয়েছে তার পায়ে গুরুতর জখম হয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!