ঐতিহ্যের টাইমস স্কোয়ারে রক্তের দাগ, বন্দুকবাজের এলোপাথাড়ি গুলিতে শিশু সহ আহত ৩

  • টাইমস স্কোয়ারে এলোপাথাড়ি গুলি বন্দুকবাজের
  • গুরুতর জখম তিন পথচারী
  • চার বছরের শিশুর পায়েও গুলি লেগেছে
  • তদন্ত শুরু করেছে পুলিশ

Asianet News Bangla | Published : May 9, 2021 4:12 AM IST / Updated: May 09 2021, 12:21 PM IST

মার্কিন যুক্তরাষ্ট্রে ফের বন্দুকবাজের হামলা। নিউ ইয়র্কের ঐতিহ্যের টাইমস স্কোয়ারে বন্দুকবাজের এলোপাথাড়ি গুলিতে গুরুতর আহত ৩ জন। আহতদের মধ্যে ৪ বছরের শিশুও আছে। মায়ের কোলে চড়ে টাইমস স্কোয়ারের এক খেলনার দোকানে এসে সেই শিশু। হঠাৎই তখন বন্দুকবাজদের লড়াই শুরু হয়। গুলিতে আহত সবাই সাধারণ পথচারী। তাদের মধ্যে এক ৪৩ বছরের মহিলা রোডে আইল্যান্ড থেকে নিউ ইয়র্ক শহরে ঘুরতে এসেছিলেন। ৪ বছরের শিশু, ৪৩ বছরে মহিলা ছাড়াও বন্দুকবাজের গুলিতে ২৩ বছরের এক মহিলা জখম হন। সেভেনথ অ্যাভিনিউ এবং ৪৪ স্ট্রিটের সংযোগস্থল থেকে গুলির আওয়াজ আসার পর ছুটোছুটি পড়ে যায়। ছুটোছুটির মাঝেই গুলি লেগে মাটিতে পড়েছিলেন তিনজন। 

আরও পড়ুন: উহানের দেশ চিনে ৩০.৮ কোটি ডোজ টিকাদান, চাঙ্গা হচ্ছে অর্থনীতিও

পুলিশের পক্ষ থেকে জানা গিয়েছে, বিকেল ৫টা নাগাদ টাইমস স্কোয়ারে দু চার জন্য লোকের মধ্যে বচসা শুরু হয়। ঠিকানা জিজ্ঞাসা করা নিয়ে বচসা থেকে তারপর আচমকাই তাদের মধ্যে থেকে একজন পকেট থেকে বন্দুক বের করে গুলি ছুড়তে থাকেন বলে জানান।  সেই গুলি এসে লাগে পথচারীদের গায়ে। প্রাথমিকাভাবে মনে করা হচ্ছে, সন্ত্রাসের আতঙ্ক ছড়াতে কোনও বন্দুকবাজ হামলার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আরও পড়ুন: এক ডোজেই কামাল, নতুন রুশ টিকা তৈরি হবে ভারতেই - করোনাধ্বস্ত দেশে আনতে পারে বিপ্লব

পুলিশ জানায় ৪ বছরের শিশু ও ২৩ বছরের মহিলার পায়ে গুলি লেগেছে। তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ম্যানহটনের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এখনও তাদের অবস্থা সঙ্কটজনক। 

ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রথমে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। পুলিশ নিশ্চিত করেছে, জখমরা কেউ-ই কোনও বচসায় যুক্ত ছিলেন না।

Share this article
click me!