''আমার সবটা দিয়ে তোমায় ভালো রাখব…', ৭১ বছরের মহিলাকে বিয়ে ১৭ বছরের যুবকের, জানুন এই 'অজব প্রেম'-এর কাহিনি

মাত্র ১৭ বছর বয়সে ৭১ বছরের মহিলার প্রেমে পড়েন গেরি। মায়ের বান্ধবী অ্যালমেডার সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পড়েন আমেরিকার এই বাসিন্দা।

Ishanee Dhar | Published : Oct 5, 2023 3:07 AM IST / Updated: Oct 05 2023, 09:02 AM IST

ভালোবাসায় বয়স তো সংখ্যামাত্র, কথাটা আবারও প্রমাণ করলেন গেরি হার্ডউইক। মাত্র ১৭ বছর বয়সে ৭১ বছরের মহিলার প্রেমে পড়েন গেরি। মায়ের বান্ধবী অ্যালমেডার সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পড়েন আমেরিকার এই বাসিন্দা। অ্যালমেডার বয়স তখন ৭১৷ তবে মনের টানের সামনে বয়স আরও কবে বড় হয়েছে। মায়ের বান্ধবীকেই বিয়ে করেন গেরি। বিয়ের পর কেটে গিয়েছে ৯ বছর। সুখের সংসার এখন অসমবয়সী এই দম্পতির। সম্প্রতি স্ত্রীর জন্মদিনে একটি পোস্ট শেয়ার করেছেন গেরি। এই পোস্ট ঘিরেই শুরু হয়েছে শোরগোল।

নিজেদের রোজনামচার নানা ভিডিও মাঝে মাঝেই সমাজ মাধ্যমে পোস্ট করেন এই দম্পতি৷ এবারও তেমনই এক ভিডিও-এ অ্যালমেডাকে 'রানি' ও 'বেবিডল' বলে উল্লেখ করেছেন যুবক। অসমবয়সের এই ভালবাসা ঘিরে রীতিমতো চর্চা শুরু হয়েছে নেটমাধ্যমে। স্ত্রীর জন্মদিনে একটি পোস্ট করে গেরি লিখেছেন, এমন বৌ পেয়ে তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করেন। অ্যালমেডার সঙ্গে তিনি সুখী। তাঁর কথায়, "তুমি পৃথিবীর সমস্ত সুখ পাওয়ার যোগ্য। আমার সবটা দিয়ে তোমায় ভালো রাখার চেষ্টা করব। তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত জীবনের সেরা মুহূর্ত।"

 

 

Share this article
click me!