'পাগলাটে' বলে বদনাম ছিল আগেই, এবার ৮০ লাখ টাকা মাইনে দিয়ে বাচ্চাদের ন্যানি রাখতে চলেছেন বিবেক রামাস্বামী

রামাস্বামীর দুই সন্তানের জন্য আয়া হওয়ার চাকরির বিজ্ঞাপনে বর্ণনা করা হয়েছে যে, এটি একটি উচ্চ-বংশীয় পরিবারে যোগদান করার একটি ব্যতিক্রমী সুযোগ!

Sahely Sen | Published : Oct 4, 2023 9:15 AM IST

আমেরিকার প্রেসিডেন্ট পদের জন্য লড়াই শুরু করেছেন ৩৮ বছর বয়সি ভারতীয় বংশোদ্ভূত নেতা বিবেক রামাস্বামী। মার্কিনী রাজনীতিকরা অবশ্য তাঁকে দ্বিতীয় ট্রাম্প বলেই ডাকেন, তাঁর মেজাজ নাকি সবসময়ই খুব রুক্ষ আর স্বভাব একেবারে পাগলাটে, একথা স্বীকার করে নিয়েছে তাঁর নিজেরই এককালীন সহকর্মী। সেই বিপুল ধনশালী শিল্পপতি এবার নিজের বাচ্চাদের জন্য ‘ন্যানি’ খোঁজার বিজ্ঞপ্তি জারি করেছেন। 

একটি নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটে তিনি নিজের সন্তানদের দেখাশোনার জন্য একজন আয়া খুঁজছেন বলে জানা গেছে। একটি চাকরির পোস্টিং অনুসারে দেখা যাচ্ছে যে, বিবেক রামাস্বামী তাঁর বাচ্চাদের ‘ন্যানি’-র জন্য ১ লক্ষ ডলার (অর্থাৎ প্রায় ৮০ লক্ষ টাকা) মাইনে দিতে প্রস্তুত। 

রামাস্বামীর দুই সন্তানের জন্য আয়া হওয়ার চাকরির বিজ্ঞাপনে বর্ণনা করা হয়েছে যে, এটি একটি উচ্চ- বংশীয় পরিবারে যোগদান করার একটি ব্যতিক্রমী সুযোগ! অনন্য পারিবারিক অ্যাডভেঞ্চারে অংশগ্রহণ করা, তাদের সন্তানদের বৃদ্ধি এবং বিকাশে অবদান রাখবে। নিয়োগ করা হলে প্রার্থীকে একটি সাপ্তাহিক সময়সূচী অনুসরণ করতে হবে বলে জানানো হয়েছে। সময়সূচী হবে বিকল্প দিন, যার অর্থ হল, এক সপ্তাহ কাজ এবং এক সপ্তাহ ছুটি। আয়া ২৬ সপ্তাহ ধরে কাজ করলে ১ লক্ষ ডলার উপার্জন করতে পারবেন।

বিজ্ঞাপনে বলা হয়েছে যে , প্রায়ই ব্যক্তিগত ফ্লাইটের মাধ্যমে সাপ্তাহিক পরিবার ভ্রমণ এখানে একটি নিয়মিত ঘটনা। প্রার্থীকে গার্হস্থ্য কাজেও সাহায্য করতে হবে, যার মধ্যে রয়েছে, শেফ, ন্যানি, একজন গৃহকর্মী এবং ব্যক্তিগত নিরাপত্তা।

Share this article
click me!