Attack on Trump: ডোনাল্ড ট্রাম্পের উপর হামলা হবে আগেই বলেছিল দ্য সিম্পসনস!

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপর গুলি চালানোর ঘটনায় বিশ্বজুড়ে উদ্বেগ তৈরি হয়েছে। কী কারণে এই হামলা, সেটা এখনও জানা যায়নি।

Soumya Gangully | Published : Jul 14, 2024 7:38 AM IST / Updated: Jul 14 2024, 02:15 PM IST

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপর হামলা হবে, এই ভবিষ্যদ্বাণী আগেই করেছিল বিখ্যাত শো 'দ্য সিম্পসনস'! এমনই দাবি করলেন এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। এই শোয়ের স্ক্রিনশট শেয়ার করে তিনি দাবি করেছেন, ট্রাম্পের উপর হামলার কথা আগেই জানানো হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় যে স্ক্রিনশট শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে, এক জনসভায় ভাষণ দিচ্ছেন ট্রাম্প। এরপরেই দেখা যাচ্ছে। তিনি আক্রান্ত হয়ে মাটিতে শুয়ে পড়েছেন। ‘দ্য সিম্পসনস’ মজার অনুষ্ঠান। এই অনুষ্ঠানে ব্যঙ্গাত্মক উপস্থাপনা থাকে। ট্রাম্প সম্পর্কে যে শো হয়েছিল, সেখানেও ব্যঙ্গ করা হয়েছিল। এবার সেই শো নিয়েই আলোচনা শুরু হয়েছে।

কানে গুলি লেগেছে ট্রাম্পের

Latest Videos

হামলার পর প্রথম প্রতিক্রিয়ায় ট্রাম্প বলেছেন, ‘আমাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। সেই গুলি আমার ডান কানের উপরের অংশে লাগে। আমি প্রচণ্ড শব্দ পেয়েই বুঝতে পারি, কোনও গোলমাল হয়েছে। গুলি চলার পরেই আমি আঘাত পাই।’ আহত হওয়ার পরেই চিকিৎসার জন্য ট্রাম্পকে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট আপাতত স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

 

 

সিক্রেট সার্ভিসকে ধন্যবাদ ট্রাম্পের

হামলার পরেই দ্রুত পরিস্থিতি সামাল দেওয়ার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস ও পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন ট্রাম্প। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বলেছেন, ‘আমি মার্কিন যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস, পুলিশ-সহ নিরাপত্তা ও আইন সংক্রান্ত সব বিভাগকে ধন্যবাদ জানাচ্ছি। পেনসিলভ্যানিয়ার বাটলারে যে গুলি চালানোর ঘটনা ঘটেছে, তারপর দ্রুত ব্যবস্থা নিয়েছেন তাঁরা। এই জনসভায় যে ব্যক্তির মৃত্যু হয়েছে, তাঁর পরিবারের প্রতি আমি সমবেদনা প্রকাশ করছি। যে ব্যক্তি গুরুতর জখম হয়েছেন, তাঁর পরিবারের প্রতিও সমবেদনা জানাচ্ছি। আমাদের দেশে যে এই ধরনের ঘটনা ঘটেছে, সেটা বিশ্বাস হচ্ছে না। যে হামলা চালিয়েছে, সে এখন মৃত। তার সম্পর্কে কিছু জানা যায়নি।’

 

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Donald Trump Shot: 'আমার বন্ধুর উপর হামলা উদ্বেগজনক,' দ্রুত ট্রাম্পের আরোগ্য কামনা মোদীর

Donald Trump:'ডোনাল্ড ট্রাম্প প্রয়াত', জুনিয়ার ট্রাম্পের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে তোলপাড় বিশ্ব

এবার কি জেলে যাবেন ডোনাল্ড ট্রাম্প? তারকাকে ঘুষ-সহ ৩৪ অভিযোগে দোষী সাব্যস্ত প্রাক্তন প্রেসিডেন্ট

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র