USA: মার্কিন যুক্তরাষ্ট্রের ওরেগনে জন্মদিনে গাড়ি দুর্ঘটনায় অন্ধ্রপ্রদেশের যুবতী, মেয়ের মৃত্যু

কয়েকদিন আগেই লন্ডনে সাইকেল চালানোর সময় পথ দুর্ঘটনায় এক ভারতীয় যুবতীর মৃত্যু হয়েছে। এবার একই ধরনের ঘটনা দেখা গেল মার্কিন যুক্তরাষ্ট্রের ওরেগনে।

Soumya Gangully | Published : Apr 3, 2024 8:51 AM IST / Updated: Apr 03 2024, 06:26 PM IST

মার্কিন যুক্তরাষ্ট্রের ওরেগনে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন অন্ধ্রপ্রদেশের ৩২ বছর বয়সি এক যুবতী ও তাঁর ৬ বছরের মেয়ে। মৃত যুবতীর নাম কাক্কেরা গীতাঞ্জলি। তাঁর মেয়ের নাম প্রকাশ করেনি ওরেগন স্টেট পুলিশ। এই দুর্ঘটনায় কাক্কেরার স্বামী নরেশবাবু কামাথমান (৩৬) ও ছেলে আহত হয়েছেন। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ৩০ মার্চ ওরেগন প্রদেশের ক্লাকামাস কাউন্টিতে এই দুর্ঘটনা ঘটেছে। কাক্কেরার জন্মদিন উপলক্ষে তাঁরা সপরিবারে একটি মন্দিরে যাচ্ছিলেন। সেই সময় অরাগন ২১১ হাইওয়েতে দুর্ঘটনা ঘটে। রাস্তায় গাড়ি থামানোর সঙ্কেত থাকলেও, তাঁরা গাড়ি চালিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। সেই সময় অন্য একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। কাক্কেরার মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। এই যুবতীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

দুর্ঘটনার তদন্তে পুলিশ

ওরেগন স্টেট পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অন্ধ্রপ্রদেশের কোনাকাঞ্চি গ্রামে জন্ম হয় কাক্কেরা ও নরেশবাবুর। তাঁরা সফটঅয়্যার ইঞ্জিনিয়ার। কর্ম উপলক্ষেই তাঁরা মার্কিন যুক্তরাষ্ট্রে যান। দুর্ঘটনার দিন ওরেগন ২১১ হাইওয়েতে প্রায় ৫ ঘণ্টা মন্থর গতিতে গাড়ি চলছিল। সেই সময়ই সাউথ মেরিডিয়ান রোডে দ্রুত গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে এই ভারতীয় পরিবার। শেষকৃত্যের জন্য কাক্কেরা ও তাঁর মেয়ের দেহাবশেষ অন্ধ্রপ্রদেশে নিয়ে আসা হচ্ছে।

ব্রিটেনেও ভারতীয় যুবতীর মৃত্যু

কিছুদিন আগেই লন্ডনে সাইকেল চালিয়ে বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় মৃত্যু হয়েছে লন্ডন স্কুল অফ ইকনমিক্সে গবেষণারত ভারতীয় যুবতী চেষ্টা কোচরের। সোশ্যাল মিডিয়া পোস্টে তাঁর মৃত্যুর খবর জানিয়েছেন নীতি আয়োগের প্রাক্তন সিইও অমিতাভ কান্ত। তাঁর সঙ্গে নীতি আয়োগে কাজ করেছিলেন চেষ্টা। এই মেধাবী যুবতীর মৃত্যু পরিবার, বন্ধু, সহকর্মীদের কাছে শোকের।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

London: লন্ডনে সাইকেল চালানোর সময় ট্রাকের ধাক্কায় মৃত ভারতীয় পড়ুয়া

Vaibhavi Upadhayay: পথ দুর্ঘটনায় প্রয়াত 'সারাভাই বনাম সারাভাই' খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়, শোকের ছায়া ফিল্মি দুনিয়ায়

মৃত্যু হয়েছে সাইমন্ডসের, পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন গাভাসকর, পতৌদি, ফ্লিনটফও

Share this article
click me!