তিমির পিঠে চড়ে সমুদ্রে পাড়ি, ভাইরাল ভিডিও ঘিরে চরম উন্মাদনা নেটিজেনদের মধ্যে

  • তিমির পিঠে চড়ে সমুদ্র পাড়ি
  • ভাইরাল ভিডিও নেটদুনিয়া 
  • আরব সাগরের নীলজলে সাঁতার
     

Asianet News Bangla | Published : Aug 21, 2020 8:03 AM IST

জাকি আল সাবাহাহর সাহসের প্রশংসায় পঞ্চমুখ নেটিাজেনরা। কিন্তু কী এমন করলেন তিনি,  যা মন কেড়ে নিয়েছে নেটিজেনদের? সদ্য প্রকাশিত হওয়ায় একটি ভিডিও ঘিরে তুমুল জল্পনা নেটদুনিয়ায়। কারণ এই জাকি আল সাবাহাহ তিমির সঙ্গে সাঁতার কেটেছেন। পাড়ি দিয়েছেন বিস্তীর্ণ এলাকায়। 

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি নৌকার ধারেই বসে রয়েছে জাকি। আর নৌকার পাশ দিয়ে সাঁতার কেটে যাচ্ছে একটি তিমি মাছ। সেই তিমিটি চলে যাওযার পরই আসে আরও আরও তিমি। আর সেই তিমিটিকে দেখেই জলে ঝাঁপ দেন জাকি। নৌকায় থাকা আর সহযাত্রী ভয়ে চিৎকার করে ওঠেন।  কিন্তু ততক্ষণে জাকি তিমির ঘাঁড়ে চড়ে পার হয়ে গিয়েছেন অনেকটাই পথ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আরবের বন্দর শহর ইয়ানবুর  সংলগ্ন এলাকা থেকেই শ্যুট করা হয়েছে এই ভিডিওটি। কিছুক্ষণ জল বিহারের পরই জাকি তিমির পিঠে চড়েই ফিরে আসেন নৌকায়। 


তবে এটি প্রথম নয়, যেখানে কোনও ব্যক্তিকে তিমি বা হাঙ্গরের সঙ্গে সাঁতার কাটতে দেখা গেছে। এর আগেও এই জাতীয় ঘটনার সাক্ষী থেকেছে নেটদুনিয়া। তবে এইজাতীয় ঘটনার তীব্র নিন্দা করেন পশু প্রেমীরা। তাঁদের দাবি এজাতীয় প্রাণীগুলি সংরক্ষণের প্রয়োজন রয়েছে। বিপন্ন তালিকাভুক্ত প্রাণীদের স্বচ্ছন্ন জীবনের প্রয়োজন রয়েছে। 
 

Share this article
click me!