Viral Video: রোদ থেকে বাঁচতে ছাতা মাথায় হাঁটছে সিংহ! না দেখলে বিশ্বাসই করবেন না, দেখুন নিজের চোখে

কিছু ছবি বা ভিডিও মন জুড়িয়ে দেয়, অবাক করে! এই ভিডিওটিও সেরকমই। ভাইরাল হওয়া ভিডিওতে যা দেখা গিয়েছে, তা অবাক করে আমাদের।

Parna Sengupta | Published : May 28, 2024 4:03 AM IST / Updated: May 28 2024, 09:49 AM IST

বিশ্ব জুড়ে বাড়ছে গরম। ভারতের নাভিশ্বাস উঠছে তীব্র গরমে। রাজস্থানের তাপমাত্রা ছাড়িয়ে গেছে পশ্চিমবঙ্গ। এ হেন অবস্থায় পশু পাখিদের নাজেহাল দশা। বাইরের রোদ থেকে বাঁচতে একটু ছায়া, একটু আশ্রয় খুঁজছে তারা। তবে স্বস্তি নেই কোথাও। গরমে কষ্ট পাওয়ার নানা ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে। আমাদের খারাপ লাগে, কষ্ট পাই।

কিন্তু কিছু ছবি বা ভিডিও মন জুড়িয়ে দেয়, অবাক করে! এই ভিডিওটিও সেরকমই। ভাইরাল হওয়া ভিডিওতে যা দেখা গিয়েছে, তা অবাক করে আমাদের। এই গরমে কলকাতার মানুষদের মুখে তো দিনরাত এক কথা। "আগে এত গরম পড়ত না। এখন অস্বাভাবিক গরমটা নেওয়া যাচ্ছে না।" দিন দুয়েক আগে তো রাজস্থানের এক জায়গায় তাপমাত্রা ৫০ ডিগ্রি সেলসিয়াসও ছাড়িয়ে যায়।

গরমে জঙ্গলের রাজা সিংহও কাবু। জঙ্গলের রাস্তা দিয়ে হাঁটার সময় তাই কলাগাছের পাতাকে ছাতার মত ব্যবহার করে হাঁটতে থাকলেন সিংহ মশাই। কলাপাতার ছাতার ছায়ায় একটু শান্তি খুঁজছেন সিংহ মশাই। টিকটকের এক ইউজার- সিংহ মশাইয়ের সেই 'ছাতা' মাথায় করে হাঁটার ভিডিয়ো আপলোড করতেই দাবানলের মত ছড়িয়ে পড়ে। এই ভিডিয়োটি কোথায় তোলা হয়েছে, তা স্পষ্ট নয়। তবে অনেকেই বলছেন, সিংহটি আফ্রিকার জঙ্গলের রাস্তার পাশ দিয়ে কলাপাতাকে মুখে ধরে ছায়া করে হেঁটে যাচ্ছে।

Latest Videos

যদি এই ভিডিয়োটি সত্যি হয়, তাহলে এবারের অসহ্য গরমের সেরা ছবি হয়ে থাকবে। আগামী দিনে কোনও ছাতা কোম্পানির বিজ্ঞাপনে এই ভিডিয়োটা ব্যবহার হলে অবাক হওয়ার থাকবে না। তবে এআই প্রযুক্তির মাধ্যমে এখন অনেক এই ধরনের ভিডিয়ো দেখা যাচ্ছে। এটা তেমন কি না তা বোঝা যাচ্ছে না।

দেখুন সেই ভিডিও-

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বন্ধ হবে ইভটিজিং, ছিনতাই! মেয়েদের সুরক্ষায় এবার 'Pink Police Force' চালু বিশেষ 'পিঙ্ক ভ্যান'
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar
‘RG Kar করে রেখে দেবো’! নার্সকে হুমকি রোগীর পরিবারের, চাঁচল হাসপাতালে আতঙ্কের ছায়া | Malda News
অনুব্রত কে নিয়ে ফিরহাদের বাঘ ফিরে এসেছের মন্তব্যের পাল্টা শুভেন্দুর, দেখুন কী বললেন | Suvendu
'ওম্যান মেড বন্যা' রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে মমতাকে এক হাত নিলেন সুজন | Sujan Slams Mamata