Viral News: একটি-দুটি নয়, এক বিছানায় একসঙ্গে তিন-তিনটি বউ! স্তন-নিতম্ব সুন্দর করাতে করাচ্ছেন প্লাস্টিক সার্জারিও

'একটি নিয়েই গলদঘর্ম' যেসব ‘পত্নীনিষ্ঠ ভদ্রলোক’-দের, সেইসব ব্যক্তিরা দেখতে পারেন আমেরিকার মাজায়াহ অ্যান্ড্রুজ-কে। একসঙ্গে একটি সংসারে তিনজন ঘরণী নিয়ে সুখে ঘর-সংসার করছেন মাজায়াহ।

Sahely Sen | Published : Nov 14, 2023 8:08 AM IST

কোনও কাল্পনিক কাহিনী নয়, পৌরাণিক কাহিনীও নয়, একেবারে খাঁটি বাস্তব। 'একটি নিয়েই গলদঘর্ম' যেসব ‘পত্নীনিষ্ঠ ভদ্রলোক’-দের, সেইসব ব্যক্তিরা দেখতে পারেন আমেরিকার মাজায়াহ অ্যান্ড্রুজ-কে। একসঙ্গে একটি সংসারে তিনজন ঘরণী নিয়ে সুখে ঘর-সংসার করছেন মাজায়াহ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর ভিডিও।


 

মাজায়াহ অ্যান্ড্রুস পেশায় একজন ব্যবসায়ী। তিনি স্টেফানি, রোজ এবং ডেজারে নামের তিন জন মহিলাকে বিয়ে করেছেন। স্টেফানির সঙ্গে ব্রেক আপ করার পর রোজের সঙ্গে ডেটিং শুরু করেছিলেন। তারপরে তিনি বহুমুখী সম্পর্কে আগ্রহী হয়ে ওঠেন। যখন স্টেফানি তাঁর সঙ্গে আবার একত্রিত হয়ে গিয়েছিলেন, তখন মাজায়াহ এবং স্টেফানি, দুজনেই মাজায়াহ-র নতুন গার্লফ্রেন্ড রোজ-কে নিজেদের সম্পর্কের মধ্যে রাখার সিদ্ধান্ত নেন। 
-
 

“আমরা আমাদের জীবনে অন্য নারীদের আনার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমরা এমনই ঠিক করেছিলাম যে, এসো, আরেকটা অন্য গার্লফ্রেন্ড নিয়ে আসি। কারণ, স্টেফানি উভকামী। সেজন্য আমরা ঠিক করেছিলাম যে, স্টেফানিকে আমাদের মধ্যে রাখব।” এরপর এই সম্পর্কের মধ্যে একজন চতুর্থ ব্যক্তি-ও যুক্ত হয়েছিলেন, তিনি ছিলেন ডেজারে (Dezaray)। তাঁর সম্পর্কে মাজায়াহ দ্বিতীয় স্ত্রী রোজ মনে করেন যে,  ডেজারে তাঁদের সম্পর্কের প্রয়োজনীয় মজা এবং উত্তেজনায় শেষ ছোট্ট অংশটি যোগ করেছেন।

তিনজন মহিলা নিজেদের 'বোন-স্ত্রী' বলে উল্লেখ করেন এবং মাজায়াহর সঙ্গে নিজেদের সময় সমানভাবে ভাগ করেন। সম্প্রতি, তাঁরা সকলেই ঠিক করেছেন যে, নিজেদের স্বামীকে খুশি করার জন্য প্লাস্টিক সার্জারি করতে চলেছেন। মাজায়াহ নিজে নিজের বউদের শরীরের জন্য 'আদর্শ বডি শেপ' স্কেচ করেছেন। প্রত্যেক স্ত্রীয়ের প্লাস্টিক সার্জারির জন্য টাকা খরচ করছেন তিনি। 

-
 

ইতিমধ্যেই নিজের স্তন করার জন্য মাজায়াহ-র অর্থ ব্যয় করেছেন স্টেফানি। তাঁর দেখাদেখি রোজ-ও নিজের নিতম্ব সুন্দর করাতে চান। ডেজারে-ও স্টেফানি-র মতো নিজের স্তন উন্নত করাতে চান। 

 

 

Share this article
click me!