বিক্রি করেন নাকের চুল, কানের ময়লা, ঢেঁকুর, থুতু, ঘাম, নখ, খুশকি! রেবেকার রোজগার কোটি কোটি

তাঁর পরে ফেলা টাইটস কেনার জন্য ক্রেতাদের মধ্যে শুরু হয়ে গিয়েছিল কাড়াকাড়ি! তখনই তিনি বুঝতে পারেন যে, ‘আমি যে মেঝেতে হাঁটি, সেই মেঝে মানুষ চেটে খেয়ে নিতে পারে!’

Sahely Sen | Published : Nov 7, 2023 8:18 AM IST

প্রথম পরেছিলেন একজোড়া টাইট প্যান্ট, সেটাই অনলাইনে বিক্রি করতে চেয়েছিলেন আচমকা। তাঁর ওই পরা টাইট কেনার জন্য ক্রেতাদের মধ্যে শুরু হয়ে গিয়েছিল কাড়াকাড়ি! তখনই তিনি বুঝতে পারেন যে, ‘আমি যে মেঝেতে হাঁটি, সেই মেঝে মানুষ চেটে খেয়ে নিতে পারে!’ এমনই আশ্চর্যজনক উপলব্ধি হয়েছিল আমেরিকার উত্তর ক্যারোলিনার বাসিন্দা ২৮ বছর বয়সি রেবেকা ব্লু-এর।

শরীরচর্চা এবং শরীরী সৌন্দর্যের ভিডিও পোস্ট করেই সোশ্যাল মিডিয়ায় তিনি ব্যাপক জনপ্রিয়। তার ওপরে রয়েছে তাঁর বিক্রি করার উপকরণ। কখনও মাথার খুশকি, কখনও পায়ের নখ, নাকের চুল, কানের ভেতরকার ময়লা, থুতু, ঘাম এমনকি নিজের ঢেঁকুরের বাতাসকেও প্যাকেটে ভরে বিক্রি করেন রেবেকা। তাঁর বগলের লোম কেনার জন্যেও মুখিয়ে থাকেন অনুরাগীরা!

স্নান করে বেরোনোর পর শরীরের এইসব অংশ সযত্নে গুছিয়ে সংগ্রহ করে রাখেন তিনি নিজে অথবা তাঁর কর্মচারীরা। সোশ্যাল মিডিয়ায় সেগুলির বিজ্ঞাপন দেন তিনি। তারপর ক্রেতারা অর্ডার করতে থাকলে সেগুলি বিক্রি করেন হাজার হাজার ডলারে। দেহের অপ্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রি করেই তাঁর রোজগার এখন কোটি কোটি টাকা।


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!