বাবি-র সঙ্গে তৃপ্ত হচ্ছেন বিবাহিত পুরুষরা, ‘প্রক্সি’-বউয়ের রোজগারের অঙ্ক শুনলে চমকে যাবেন!

ব্রাজিলের এই তন্বীর বয়স মাত্র ২১, এই বয়সেই বাবি প্যালোমাস ‘অসুখী’ পুরুষদের মধ্যে অত্যন্ত কাম্য। 

 

Sahely Sen | Published : Aug 22, 2023 7:56 AM IST / Updated: Aug 22 2023, 02:19 PM IST

15

একজন পুরুষ, বিয়ে করার পরেও নিজের স্ত্রীয়ের সঙ্গে দাম্পত্য জীবনে সুখী নন— এমন ঘটনা ঘটলে পুরুষরা সহজেই যোগাযোগ করতে পারবেন সুন্দরী তন্বী বাবি প্যালোমাসের সঙ্গে। ২১ বছর বয়সি ব্রাজিলের এই মডেল একজন ‘সারোগেট স্ত্রী’ হিসেবে কাজ করেন।

25

‘সারোগেট স্ত্রী’ হওয়ার অর্থ হল, কোনও পুরুষের স্ত্রী বর্তমান থাকা সত্ত্বেও তিনি অর্থের বিনিময়ে এই দ্বিতীয় স্ত্রীয়ের সঙ্গে সময় কাটাতে পারেন শুধুমাত্র তৃপ্ত হওয়ার জন্য। নিঃসঙ্কোচে যেকোনও পুরুষের সঙ্গে বসে বাবি দেখতে পারেন সিনেমা অথবা ফুটবল ম্যাচ। নৈশভোজ খেতেও আপত্তি নেই।

35

তবে, প্রশ্ন হল, এই সঙ্গ দেওয়ার জন্য পুরুষদের কাছ থেকে তিনি কত টাকা আয় করেন? হিসেব বলছে, এক বছরে বাবির রোজগার হয়ে থাকে প্রায় ২৩ হাজার ৬০৫ ইউরো, অর্থাৎ প্রায় ২৫ লক্ষ টাকা।

45

তবে, গ্রাহকদের সঙ্গে কোনও দিনই মুখোমুখি দেখা করেন না এই সুন্দরী। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীদের সংখ্যা রয়েছে প্রায় ১১ লক্ষেরও বেশি। যে গ্রাহকরা তাঁকে বুক করতে চান, তাঁরা বাবির সঙ্গে অনলাইনেই যোগাযোগ করেন এবং কথাবার্তা বলেন। অনলাইনেই সুখ-দুঃখের কথা ভাগ করা যায় বাবির সঙ্গে।

55

১২ থেকে ২৪ ঘণ্টার প্যাকেজ বুক করতে পারেন বাবি প্যালোমাসের সঙ্গে সময় কাটানোর জন্য। তবে, এই পেশাতে থাকতে থাকতেই একসময় বিয়ে করে নিজের ব্যক্তিগত জীবনে সুখী হতে চান বাবি।

আরও পড়ুন- 
Hymenoplasty: যৌন সঙ্গমে ভার্জিনিটি-র আনন্দ ফিরিয়ে আনতেই কি হাইমেনোপ্লাস্টি-র দিকে ঝুঁকছেন মহিলারা?
Nurse Having Sex with Patient: অসুস্থ রোগীর সঙ্গে উদ্দাম যৌন সঙ্গম! অর্ধনগ্ন অবস্থাতেই ধরা পড়লেন নার্স
Urfi Javed: স্তনের সঙ্গে লেপটে রয়েছে সূক্ষ্ম অলঙ্কার, নেট দুনিয়ায় তোলপাড় উরফি জাভেদের ভিডিও

Share this Photo Gallery
click me!
Recommended Photos