Viral News: ডিম আগে না মুরগি আগে? ধাঁধার উত্তর না দিতে পারে মাতালের হাতে খুন বন্ধু

ইন্দোনেশিয়ার দক্ষিণ - পূর্ব সুলাওয়েসি প্রদেশের মুনা রিজেন্সির মর্মান্তিক ঘটনা। কোনটি আগে এসেছে- মুরগি না ডিম? এই প্রশ্নকে কেন্দ্র করেই মতোবিরোধ তৈরি হয়েছিল

 

Saborni Mitra | Published : Aug 1, 2024 1:01 PM IST / Updated: Aug 01 2024, 07:32 PM IST

ডিম আগে না মুরগি আগে? জনপ্রিয় ধাঁধা। এই ধাঁধা কিন্তু শুধু ভারত নয় গোটা বিশ্বেই বেশ জনপ্রিয়। কারণ সম্প্রতি এই জনপ্রিয় ধাঁধার উত্তর দিতে না পারায় এক ব্যক্তিতে খুন করা হয়েছে। তাও আবার সুদূর ইন্দোনেশিয়ায়। যদিও মাতাল অবস্থাতেই খুন করেছে বলে অভিযোগ। তাই এটা খুন কিনা তানিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

ইন্দোনেশিয়ার দক্ষিণ - পূর্ব সুলাওয়েসি প্রদেশের মুনা রিজেন্সির মর্মান্তিক ঘটনা। কোনটি আগে এসেছে- মুরগী না ডিম? এই প্রশ্নকে কেন্দ্র করেই মতোবিরোধ তৈরি হয়েছিল। তাতেই এক ব্যক্তি অন্যের ওপর চড়াও হয়।।

Latest Videos

অভিযুক্ত ব্যক্তি ডিআর হিসেবে পরিচিত। তার বন্ধু কাদির মার্কাসকে মদ খাওয়ার নিমন্ত্রণ করেছিল। কয়েক রাউন্ড মদ খাওয়ার পরই নেশা চড়তে থাকে। সেই সময়ই ডিম আগে না মুরগি আগে? - এমনই একটি জনপ্রিয় ধাঁধার উত্তর খুঁজতে শুরু করে দুই মাতাল। দুজনেই জড়িয়ে পড়ে তর্কে। পরিস্থিতি উত্তপ্ত হয়। দুই মাতালের মধ্যে শুরু হয়ে যায় মারামারি। সেই সময়ই ডিআর নামের ব্যক্তি তার বন্ধুকে ছোরার দিয়ে তীব্র আঘাত করে। মার্কাস প্রাণ বাঁচাতে টলমল পায়ে সেখান থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ডিআর ছোরা দিয়ে পরপর কোপাতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা মার্কাসকে রক্তাক্ত অবস্থায় ডিআর-এর হাত থেকে বাঁচায়। হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে মৃত বলে ঘোষণা করা হয়। স্থানীয় প্রশাসন জানিয়েছে, দুই ব্যক্তি মদ্যপ ছিল। ডিআরকে মাতাল অবস্থায় গ্রেফতার করা হয়েছে। দোষী সাব্যস্ত হলে ১৮ বছ পর্যন্ত জেল হতে পারে।

Share this article
click me!

Latest Videos

'নন্দীগ্রামে আবার দাঁড়াবেন নাকি পিসিমণি?' মমতাকে যে কোন আসনে হারানোর মাষ্টারপ্ল্যান Suvendu Adhikari
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
'আমরা ভরসা হারাচ্ছি! কর্মবিরতি উঠবে না' বৈঠক শেষে কড়া বার্তা Junior Doctors-দের | RG Kar Protest |
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu