Gulf Ticket: ইতিহাস তৈরির জন্য প্রস্তুত Gulf Ticket, পুরষ্কারের অর্থমূল্য শুনলে চমকে যাবেন আপনিও

Fortune 5 গেম খেলোয়াড়দের একটি বিশাল অঙ্কের টাকার পুরষ্কারের সুযোগ তৈরি করে দেন। এই খেলার অর্থমূল্য হল ২.২৫ কোটি টাকা।

 

Saborni Mitra | Published : Feb 23, 2024 11:36 AM IST

Gulf Ticket এবার ইতিহাস তৈরির প্রস্তুতি শুরু হয়েছে। আরব আমিরশাহীর এই গল্ফ টিকিট ব্যাপকভাবে ভারতে প্রথমবারের মত ড্র শুরু হয়েছে। পুরষ্কার সংগ্রহের পালা এবার শুরু হয়েছে। ফরচুন ৫ ফেব্রুয়ারির ফল প্রকাশ হবে ২৩ ফেব্রুয়ারি ২০২৪, সুপার ৬ এর রেজাল্ট প্রকাশ হবে ২৪ ফেব্রুয়ারি ২০২৪। রাতে সাড়ে ৯টায় পুরষ্কারের কথা ঘোষণা করা হবে।

Fortune 5 গেম খেলোয়াড়দের একটি বিশাল অঙ্কের টাকার পুরষ্কারের সুযোগ তৈরি করে দেন। এই খেলার অর্থমূল্য হল ২.২৫ কোটি টাকা। টিকিটের পাঁচটি নম্বর মিললেই এই সুযোগ তৈরি হবে। পাঁচ ভাগ্যবানের জন্য রয়েছে এই পুরষ্কার জয়ের সুযোগ।

পরের দিন অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি ২০২৪ এ রাত সাড়ে ৯টায় সুপার ৬ এর ফল প্রকাশ হবে। এর অর্থমূল্য হল ২২৫ কোটি টাকা। ৬টি সংখ্যা মিললেই জ্যাকপট জয়ের রাস্তা তৈরি হয়ে যাবে। ১০ ভাগ্যবানের জন্য রয়েছে অর্থ জয়ের সুযোগ।

এই গল্ফ টিকিট নিয়ে ভারতীয়রা প্রবল উৎসাহী। এটি অত্যন্ত নিরাপদ স্বচ্ছ ও দায়িত্বশীল একটি গেমিং অভিজ্ঞতা দেয়। অংশগ্রহণকারীদের জন্য এটি দুর্দান্ত অভিজ্ঞতা প্রদান করতে পারে। সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে ভারতীয় রুপিতে বর্ণিত পরিমাণ আনুমান ও তারিখের বিনিময় হারের উপর ভিত্তি করে নির্ধারণ করা হবে। জয়ের টাকা ব্যাঙ্কের মাধ্যমে প্লেয়ারদের হাতে পৌঁছে যাবে।

গল্ফ টিকিটের জন্য বিস্তারিত জানতে তাদের ওয়েবসাইটে যেতে পারে। ওয়েবসাইটের ঠিকানা হল- www.gulfticket.com। মিরাকি ফিউচার ইনভেস্টমেন্টস অ্যান্ড হোল্ডিংস এলএলসি-এফজেড, গাল্ফ টিকিটের পিছনে স্বপ্নদর্শী অপারেটর, একজন অগ্রগামী টেকনোলজি এবং অপারেশন ম্যানেজমেন্ট কোম্পানির সদর দফতর প্রাণবন্ত দুবাই, সংযুক্ত আরব আমিরশাহীতে। বিনোদন শিল্পের উপর দৃঢ় জোর দিয়ে, মিরাকি ফিউচার ইনভেস্টমেন্টস এবং হোল্ডিংস এলএলসি-এফজেড অফার করে কৌশল, প্রযুক্তি অবকাঠামো, অপারেশন, এবং ব্যবস্থাপনা অন্তর্ভুক্ত দর্জি তৈরি পরিষেবা।

 

Share this article
click me!