Israel War: উলঙ্গ অবস্থায় ইজরায়েলের সেনার কবলে হামাস জঙ্গি! ভাইরাল হওয়া ছবি একেবারে হুবহু ভিডিও গেমের প্রতিরূপ

একটি গোপন ডেরা থেকে হামাস গোষ্ঠীর সদস্যদের সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় বের করে এনে দেওয়ালের সঙ্গে ঠেসে ধরা হয়। তাদের পিঠে দেখা যায় রক্তের ছাপ। এদের মধ্যে রয়েছে হামাসের দক্ষিণ নৌ বিভাগের ডেপুটি কমান্ডার মুহাম্মদ আবু আ'আলি-ও।

Sahely Sen | Published : Oct 13, 2023 3:44 AM IST / Updated: Oct 13 2023, 01:08 PM IST

দেশের আনাচেকানাচে লুকিয়ে আছে আক্রমণকারী হামাস বাহিনী। নিরীহ মানুষের প্রাণ কেড়ে চলছে উদ্দাম উল্লাস! ইজরায়েলের পরিস্থিতি নিয়ে উদ্বেগে গোটা বিশ্ব। এই পরিস্থিতিতে সেনাবাহিনীর দুঃসাহসী অভিযানের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ইজরায়েল সেনাবাহিনীর এক্স হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে লুকিয়ে থাকা হামাস সংগঠনের সদস্যদের খুঁজে খুঁজে বের করে এনে পাকড়াও করছেন সেনাবাহিনীর সদস্যরা। 

ভাইরাল হওয়া ভিডিওটি দেখলে শুরুতে অনেকেই ভাবতে পারেন এটি হুবহু কোনও গুলি-বর্ষণকারী ভিডিও গেমের মতো। কিন্তু, আদতে এটি সম্পূর্ণ বাস্তব। বিষয়টি স্পষ্ট হয় তখন, যখন একটি গোপন ডেরা থেকে হামাস গোষ্ঠীর সদস্যদের সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় বের করে এনে দেওয়ালের সঙ্গে ঠেসে ধরা হয়। তাদের পিঠে দেখা যায় রক্তের ছাপ। 


গাজার নিরাপত্তা বেষ্টনীর পার্শ্ববর্তী সুফা সামরিক পোস্টের নিয়ন্ত্রণ অধিকার করে নিয়েছিল হামাস বাহিনী। সেই নিয়ন্ত্রণ পুনরুদ্ধারের চেষ্টায় যৌথ অভিযান চালিয়েছিল সেনাবাহিনীর ফ্লোটিলা ১৩ ইউনিট। এখানকার গোপন ডেরা থেকে মোট ২৫০ জন পণবন্দীকে উদ্ধার করা গেছে বলে জানিয়েছেন ইজরায়েলের সেনা। পাশাপাশি, ৬০ জনেরও বেশি হামাস জঙ্গিকে নিরস্ত্র করা গেছে, যাদের মধ্যে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে রয়েছে হামাসের দক্ষিণ নৌ বিভাগের ডেপুটি কমান্ডার মুহাম্মদ আবু আ'আলি-ও।
 

Read more Articles on
Share this article
click me!