Israel Palestine Conflict: 'তোমার হাতে এত রক্ত কেন?' বাবাকে জিজ্ঞেস করল ছোট্ট ছেলে, ইজরায়েলের ভয়ঙ্কর ভিডিও প্রকাশ্যে!

ভয়ঙ্কর দৃশ্য থেকে দুই ছোট্ট সন্তানকে বিরত রাখতে বারবার তাদের চোখে হাত চাপা দিচ্ছেন মা। আর, নিজের বাবার হাতে রক্ত দেখে ভয়ে কঁকিয়ে উঠছে ৬-৭ বছরের ছেলেটি।

Sahely Sen | Published : Oct 9, 2023 2:14 AM IST / Updated: Oct 09 2023, 02:18 PM IST

'আমি চেয়েছিলাম দিদি বেঁচে থাকুক', হামাস জঙ্গিদের বন্দুকের সামনে কাঁদতে কাঁদতে এমনই প্রার্থনা করছিল ছোট শিশু। ইজরায়েলে বাবা- মা, ভাই- বোনদের থেকে ছিনিয়ে নিয়ে গিয়ে খুন করে ফেলা হল কন্যা সন্তানকে। বন্দুকের সামনে দুই সন্তানের প্রাণ বাঁচানোর জন্য প্রাণভয়ে সিঁটিয়ে রইলেন মা- বাবা। 

হামাস জঙ্গিদের আক্রমণে বিপর্যস্ত ইজরায়েল। সেখানেই ভাইরাল হয়েছে একটি অসহায় পরিবারের ভিডিও। বাবা- মায়ের গা ঘেঁষে বসে দিদির প্রাণভিক্ষা করছে দুই ছোট ছোট শিশু। তাদের কাছ থেকে তাদের বড় দিদিকে ছিনিয়ে নিয়ে গিয়ে মেরে ফেলা হয়েছে তাদের চোখের সামনেই। 

ভয়ঙ্কর দৃশ্য থেকে দুই ছোট্ট সন্তানকে বিরত রাখতে বারবার তাদের চোখে হাত চাপা দিচ্ছেন মা। আর, নিজের বাবার হাতে রক্ত দেখে ভয়ে কঁকিয়ে উঠছে ৬-৭ বছরের ছেলেটি। বাড়ির কন্যা সন্তানকে মেরে ফেলে জঙ্গিদের বলতে শোনা যায়, ‘ও ঈশ্বরের কাছে চলে গেছে।’ এই ভাইরাল ভিডিও প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় এক সাংবাদিক হামাস সন্ত্রাসবাদীদের ভয়াবহতা সম্পর্কে উল্লেখ করেছেন। 
 

 

Read more Articles on
Share this article
click me!