Israel Hamas War: পেট চিরে গর্ভস্থ শিশুকে বের করে মাথা কেটে খুন! হামাসের বিরুদ্ধে ইজরায়েলের ভয়ঙ্কর অভিযোগ

ফসফরাস, গুলি, বোমা, রকেট হামলার সঙ্গে চলছে হিংসাত্মক রাক্ষুসে আক্রমণ। সেই ধরনেরই একটি ভয়ঙ্কর নৃশংস ঘটনার কথা জানাল ইজরায়েলের সেনাবাহিনী।

Sahely Sen | Published : Oct 24, 2023 6:33 AM IST

প্রচুর রক্তক্ষয়, প্রাণহানির মধ্য দিয়ে ১৮ দিনে পড়ল ইজরায়েল বনাম হামাস বাহিনীর যুদ্ধ। একে অপরের বিরুদ্ধে মর্মান্তিক হানাহানি চালিয়ে যাচ্ছে দুই পক্ষ। ফসফরাস, গুলি, বোমা, রকেট হামলার সঙ্গে রয়েছে হিংসাত্মক রাক্ষুসে আক্রমণ। সেই ধরনেরই একটি ভয়ঙ্কর নৃশংস ঘটনার কথা জানাল ইজরায়েলের সেনাবাহিনী। 

নিজের ‘এক্স’ (X) বা টুইটার (Twitter) অ্যাকাউন্ট থেকে একটি ঘটনার কথা প্রকাশ্যে এসেছে ইজরায়েলের সেনা (Isreal Defence Force), সেই বক্তব্যে লেখা হয়েছে যে, একজন প্রাণহীন গর্ভবতী মহিলার পেট কেটে বের করে আনা হয়েছে তাঁর গর্ভস্থ সন্তানকে। তারপর সেই অপরিণত ভ্রূণের মাথা কেটে মায়ের মৃতদেহের পাশেই ফেলে রেখেছে হামাস জঙ্গিরা।

এই বর্বরতম কাণ্ডের কথা জেনে কার্যত শিউরে উঠছে গোটা বিশ্ব। যদিও ডিজিটাল দুনিয়ায় কোনও সামাজিক মাধ্যমে এই ঘটনার কোনও প্রমাণ পাওয়া যায়নি। ইজরায়েলের সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে যে, এক্স মিডিয়ার গাইডলাইন সংক্রান্ত বাধা থাকার কারণে এই ঘটনার কোনও ছবি প্রকাশ করা গেল না। 
 

Share this article
click me!