Viral video: নিউ ইয়র্কের রাস্তায় রহস্যময় সবুজ তরল, উদ্বেগ আমেরিকাবাসীদের মধ্যে

শনিবার সকালে নিউইয়র্ক পোস্ট রাস্তায় সবুজ রঙের তরল পড়ে থাকার ভিডিও শেয়ার করেছে। তা দেখেই এক নেটিজেন বলেছেন এবার ব্যাটম্যানকে ডাকার সময় এসে গেছে।

 

Saborni Mitra | Published : Nov 4, 2023 2:25 PM IST

নিউ ইয়র্কে অস্বাভাবিক ঘটনা। ব্যস্ত রাস্তায় মাঝে মাঝেই জমা হয়ে রয়েছে সবুজ রঙের তরল। যা নিয়ে স্থানীয় পথচলতি মানুষে মধ্যে চাঞ্চল্য তৈরি হয়েছে। অনেকেই এই ঘটনার ভিডিও শেয়ার করে উদ্বেগের কথা প্রকাশ করেছেন। তারা এই তরল পদার্থের উৎপত্তি ও কারণ নিয়ে চিন্তাভাবনা করতে শুরু করেছে।

ব্যাটম্যান টিনএস মিউট্যান্ট নিনজা টার্টলস ও ঘোস্টাবাস্টের মত ছবিগুলির কথা উঠে আসছে আলোচনায়। অনেকেই আবার এই ঘটনা নিয়ে এলিয়েনদের কথাও বলছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকে আবার মনে করছেন সবুজ রঙের তরল পদার্থের সঙ্গে অ্যান্টিফ্রিজ রঞ্জক পদার্থ ছেটানোর কোনও সম্পর্কও থাকতে পারে।

শনিবার সকালে নিউইয়র্ক পোস্ট রাস্তায় সবুজ রঙের তরল পড়ে থাকার ভিডিও শেয়ার করেছে। তা দেখেই এক নেটিজেন বলেছেন এবার ব্যাটম্যানকে ডাকার সময় এসে গেছে। তিনি আরও বলেছেন, পাপের ঘড়া পরিপূর্ণ। তাই এজাতীয় অলৌকিক ঘটনা ঘটছে।

 

 

৩ অক্টোবরও নিউ ইয়র্কের রাস্তায় এজাতীয় সবুজ তরল পড়েছিল। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও ভাইরাল হয়েছে। ফুটপাথের পাশে জমে রয়েছে থোকথকে সবুজ রঙের তরল। মাটি থেকেই উঠছে বলে মনে করেছেন অনেকে। অনেকেই বার দেখছে সবুজ বুদবুদ।

এক নেটিজেন বলেছেন এটি সম্ভবত জেলা হিটিং সিস্টেমের অংশ। তারা আক্ষরিকভাবে এই সিস্টেমে এন্টিফ্রিজ যোগ করে। সবুজ তরল নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় হচ্ছে। সবুজ তরলের গন্ধ, এটি ক্ষতিকারক কিনা তা নিয়েও আলোচনা হচ্ছে। মোটকথা রহস্য সমাধানে নেমে পড়েছে নেটিজনরা। প্লাম্বাররা প্রায়শই প্লাম্বিং এবং পয়ঃনিষ্কাশন ব্যবস্থায় ফুটো সনাক্ত করতে নিরীহ, ফ্লুরোসেন্ট গ্রিন ডাই ব্যবহার করে- এটি তারও অংশ হতে পারে। তবে এই বিষয় নিয়ে প্রশাসন এখনও পর্যন্ত কিছুই জানায়নি।

আরও পড়ুনঃ

Healthy Food: মন খারাপের ভালো দাওয়াই চিনাবাদাম, জানুন এর পাঁচটি স্বাস্থ্য উপকারিতা

সাবধান! অতিরিক্ত মোবাইল ফোনের ব্যবহারে বিপদ পুরুষদের, কমতে পারে শুক্রাণুর সংখ্যা

Video: হামাসের হামলার আরও একটি ভয়ঙ্কর ভিডিও, ৭ অক্টোবর হত্যার ভিডিওটি দেখুন

 

Share this article
click me!