রেস্তোরাঁয় সাপের সঙ্গে ডিনার! ভাইরাল হওয়া ভিডিওর পিছনে রয়েছে অন্য কারিগরি

ভিডিওটি ইলহান আতালে নিজের ইস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'অজগর সাপের সঙ্গে রাতের খাবার খাওয়া তাকেও দেওয়া যা সে ক্ষুধার্ত না হয়।'

Web Desk - ANB | Published : Jan 10, 2023 3:32 PM IST

সাপের সঙ্গে এক টেবিলে বলে ডিনার, তাও আবার বাড়িতে নয়- একেবারে রেস্তোঁরাতে। সম্প্রতি ভাইরাল হয়েছে সেরকমই একটি ভিডিও। দেখা যাচ্ছে দুই মহিলা এক টেবিলে বসে রয়েছেন। তাদের সামনে খাবারের সারি। আর টেবিলে বসে রয়েছে একটি মূর্তিমান এক অজগর। বিশালাকার সেই সাপ নিয়ে আলোচনা বা উত্তেজনা নেই রেস্তোঁরাতে। আর দুই মহিলা যারা এক টেবিলে অগজরের সঙ্গে বসে ডিনার করছেন তাদেরও কোনও ভ্রুক্ষেপ নেই। ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে ভিডিওটি। যা নিয়ে ইতিমধ্যেই যথেষ্ট হৈচৈ শুরু হয়েছে নেটপাড়াতে।

আপনিও দেখুন সেই ভিডিওটি। ভিডিওটি ইলহান আতালে নিজের ইস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'অজগর সাপের সঙ্গে রাতের খাবার খাওয়া তাকেও দেওয়া যা সে ক্ষুধার্ত না হয়।' ৪ ডিসেম্বর ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যই ক্লিপটি ১০ মিলিয়ন মানুষ দেখেছে। আর ৭৪ হাজারের বেশি মানুষ লাইক করেছে। কিন্তু তবে এই ভিডিওটির মধ্যে একটি মজা রয়েছে। বিরাট বড় সাপ দেখে অনেকেরই গা শির শির করছে। কিন্তু আসতে এটি কোনও সাপই নয়।

 

 

সাপটিকে দেখে ভয় না পেয়ে ভালো করে লক্ষ্য করুন। তাহলেই ধরতে পারবেন সত্যিটা কী। কারই সাপটি সত্যিকারের কোনও সাপ নয়। সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনে পাওয়া ফাল্টার ব্যবহার করে টেবিলে সেটি প্রতিস্থাপন করা হয়েছে। কারণ ভিডিওতে দেখা যাচ্ছে দুই মহিলা বিশাল সরীশৃপের সঙ্গে ডিনার করছে। কিন্তু সাপ দেখে তাদের মধ্যে কোনও হেলদোল নেই। তারা নিজেদের মতই নিজেরা খাওয়া করছে। সাপটি সেখানে আছে তা তাদের দেখে বোঝার উপায় নেই।

অন্যদিকে হোটেলের বাকি অতিথিরাও সাপ দেখে বিভ্রান্ত নয়। এতবড় একটি সাপ যে সেখানে রয়েছে তা দেখে বোঝার উপায় নেই। সকলেই শান্ত। সাধারণত সাপ দেখে অনেকেই ভয় পায় বা ঘৃণা করে। আর সেই জন্য সাপ নিয়ে উত্তেজনাও বেশ। কোনও জায়গায় সাপ দেখতে পেরেই আতঙ্ক তৈরি হয়। মানুষের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। এখানে তেমনও কিছুই হয়নি।

তবে ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই অনেকেই এটি নিয়ে মন্তব্য করতে থাকে। অনেকেই বলে, সাপের সঙ্গে এত ঘনিষ্টতা ভাল নয়। অনেকে আবার জানান দুই মহিলা ফিল্টার ব্যবহার করে এটি তৈরি করেছে। অনেকেই গোটা ঘটনাকে ছেলেমানুষীর সঙ্গে তুলনা করেছে। অনেকেই আবার ভিডিওটি শকিং বলে জানিয়েছেন।

আরও পড়ুনঃ

দিল্লিতে নিরাপত্তারক্ষীকে গুলি করে খুন, ATM-এর ক্যাশ ভ্যান থেকে লক্ষ লক্ষ টাকা লুঠ

Pakistan Inflation: এক কিলো পেঁয়াজের দাম ২২০ টাকা, এক বছরে দাম বেড়েছে ৫০০ শতাংশ

লুলা-বিরোধী বিক্ষোভে উত্তাল ব্রাজিল, রাষ্ট্রপতি ভবনের ছাদে তাণ্ডব বোলসোনারোর সমর্থকদের

 

 

Share this article
click me!