জেনে নিন কোন ঘটনা ভাগ্য নির্ধারণ করলো সানরাইজার্স বনাম পাঞ্জাব ম্যাচের

• কাল ছিল আইপিএল ২০২০ এর ২২ তম ম্যাচ
• মুখোমুখি হয়েছিল পাঞ্জাব ও হায়দরাবাদ
• দুর্দান্ত ওপেনিং পার্টনারশিপ হায়দরাবাদের
• পাঞ্জাবের হয়ে বিশ্নই ও পুরান ছাড়া প্রত্যেকে ব্যর্থ

Reetabrata Deb | Published : Oct 9, 2020 5:26 AM IST / Updated: Oct 09 2020, 02:10 PM IST

 চলতি আইপিএলটা একেবারেই ভালো যাচ্ছে না কিংস ইলেভেন পাঞ্জাবের। প্রথমে বল করে ২০১ রান খরচের পর এদিন রান তাড়া করতে নেমে পাওয়ার প্লেতে ২ উইকেট হারিয়ে সমস্যায় পরে কিংস। সানরাইজার্সের হয়ে অসাধারণ ব্যাটিং করেন তিন বিদেশি ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো এবং কেন উইলিয়ামসন। ওপেনিং জুটিতে বিশাল রান তোলে ওয়ার্নার-বেয়ারস্টো। আর এই ওপেনিং পার্টনারশিপই হয়ে দাঁড়ায় ম্যাচের নির্ধারক। 

Latest Videos

মহম্মদ শামি থেকে সেলডন কটরেল যেখানে ব্যর্থ সেখানেই বল হাতে সানরাইজার্সকে ধাক্কা দেন কিংস ইলেভেনের তরুণ তুর্কি রবি বিষ্ণোই। আইপিএল ২০২০তে পাঞ্জাবের জার্সিতে প্রথম দিন থেকেই খেলছেন বিষ্ণোই। অনিল কুম্বলে থেকে লোকেশ রাহুলরা অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা ক্রিকেটারকে নিয়ে কেন বাজি ধরছেন, এদিন হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে বল হাতে বুঝিয়ে দিলেন রবি। তার বোলিংয়ের দৌলতে একসময় যেখানে মনে হচ্ছিল হায়দরাবাদের স্কোর ২৩০ পেরিয়ে যাবে তা একসময় ২০০ এর কমেই আটকানো যাবে বলে মনে করা হচ্ছিল। কিন্তু কেন উইলিয়ামসনের ১০ বলে ২০ রানের ইনিংসের দৌলতে তা গিয়ে দাঁড়ায় ২০১ এ। 

বোলিংয়ে হতাশ করার পর এদিন ব্যাটে সম্পূর্ণ হতাশ করল কিংস ইলেভেন। রাহুলের সঙ্গে ভুল বোঝাবুঝিতে ওয়ার্নারের থ্রো রান আউট হয়ে ৯ রানে ফেরেন মায়াঙ্ক। রাহুল এদিন ১১ রানের বেশি করতে পারেননি। দলকে এরপর একা হাতে টানছিলেন নিকোলাস পুরান। ৬টি চার ও ৭টি ছক্কায় ৭৭ রান হাকিয়ে দলকে লড়াইয়ে টিঁকিয়ে রেখেছিলেন তিনি। আইপিএল ২০২০তে দ্রুততম হাফ সেঞ্চুরি হাঁকালেন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার পুরান। দুবাইয়ে সানরাইজার্সের বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাবের নির্ভরযোগ্য বাঁ-হাতি এই নজির গড়লেন। কিন্তু উল্টোদিক থেকে বিন্দুমাত্র সাহায্য না পাওয়ায় ব্যর্থ হয়ে যায় তার লড়াই।

Share this article
click me!

Latest Videos

ত্রাতার ভূমিকায় শুভেন্দু, পাঁশকুড়ার মত দাসপুরেও বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়ির জন্য দিলেন আর্থিক সহায়তা
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar
বন্ধ হবে ইভটিজিং, ছিনতাই! মেয়েদের সুরক্ষায় এবার 'Pink Police Force' চালু বিশেষ 'পিঙ্ক ভ্যান'
'দিদিমণির জুতো সবসময় পরিষ্কার থাকে কেন?' প্রশ্ন করেই নিজেই উত্তর দিলেন সুকান্ত | Sukanta Majumdar
ঘরে আর ফেরা হল না! উদ্ধার ৮ মৎস্যজীবীর মৃতদেহ! পরিবারের কান্নায় ভাসলো নামখানা | Namkhana News Today