আইপিএলের শুরুতে ওয়ার্নার কে পাচ্ছে না হায়দরাবাদ

  • সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে শুরু হবে আইপিএল
  • আইপিএলের শুরুতে দলে যোগ দিতে পারবেন না অজি ওপেনার ডেভিড ওয়ার্নার
  • সেপ্টেম্বরের ১৬ তারিখ অবধি তিনি দেশের হয়ে খেলবেন
  • একই কারণে হায়দরাবাদে যোগ দিতে পারবেন না ব্রিটিশ উইকেটকিপার বেয়ারস্টো
     

Reetabrata Deb | Published : Jul 29, 2020 5:52 AM IST

আজ দুই মাসও বাকি নেই জাঁক-জমক পূর্ন ইন্ডিয়ান সুপার লিগ শুরু হওয়ার। নানারকম বিশৃঙ্খলার মধ্যে দিয়েই শুরু হচ্ছে এবারের আইপিএল। সমস্ত ফ্রাঞ্চাইজি গুলি কম বেশি স্পন্সরশিপ সমস্যায় ভুগছে। এর মধ্যে উঠে এলো আরও একটি চিন্তার বিষয়। বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার-কে পাচ্ছে না দলগুলি। তারমধ্যে সবথেকে সঙ্গীন অবস্থা সানরাইজার্স হায়দরাবাদের। তাদের দুজন নিয়মিত শক্তিশালী ওপেনার-কেই তারা প্রতিযোগিতার শুরুর বেশ কয়েকদিনের জন্য পাবে না। 

আরও পড়ুনঃ২-১ ব্যবধানে সিরিজ জিতল ইংল্যান্ড, ৫০০ উইকেট নিয়ে নজির গড়লেন স্টুয়ার্ট ব্রড

আইপিএল শুরুর আগে আগেই ইংল্যান্ড সফরে যাবে অস্ট্রেলিয়া। সেখানে সফরের শেষ ওয়ান ডে ম্যাচটি আয়োজিত হবে সেপ্টেম্বরের ১৬ তারিখে। দুই দলের ক্রিকেটাররাই সম্ভবত সেই দিনেই দুবাইয়ে আইপিএলে যোগ দেওয়ার উদ্দেশ্যে উড়ে যাবেন। কিন্তু বিসিসিআইয়ের প্রস্তাবিত স্বাস্থ্যবিধি অনুযায়ী ওখানে পৌঁছে করোনা সংক্রমণের পরীক্ষা হওয়ার পরেও বেশ কয়েকদিন তাদের থাকতে হবে আইসোলেশনে। ফলে আইপিএলের প্রথম ভাগ মিস করবেন তারা। 

আরও পড়ুনঃঐতিহ্যের সবুজ-মেরুন মিলে গেল ইতিহাসের টাইমস স্কোয়ারে

আরও পড়ুনঃখেলা নয় সংগ্রাম,ফিরে দেখা ১৯১১-র মোহনবাগানের সেই ঐতিহাসিক ম্যাচ

এই সমস্ত ক্রিকেটারদের মধ্যে রয়েছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার এবং ব্রিটিশ উইকেটকিপার জনি বেয়ারস্টো। দুজনেই সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নিয়মিত ওপেন করে থাকেন। ফলে দলের নিয়মিত ওপেনারদের দুজনকেই পাচ্ছে না হায়দরাবাদ। নিঃসন্দেহে এটি তাদের কাছে একটি বড় ধাক্কা। তাদের বদলে হায়দরাবাদের হয়ে ওপেন করতে পারে দুই বঙ্গতনয় ঋদ্ধিমান সাহা এবং শ্রীবৎস গোস্বামী। ওয়ার্নারের বদলে ওই সময় নেতৃত্বের দায়িত্বে থাকবেন কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন।

Share this article
click me!