কেকেআরের পর ধোনির সিএসকে শিবিরে করোনার থাবা, আক্রান্ত ৩ জন

  • আইপিএলে অব্যাহত করোনার থাবা
  • কেকেআর দলের আক্রান্ত ২ প্লেয়ার
  • এবার করোনার কোপ সিএসকে শিবিরে
  • প্রতিযোগিতা করা নিয়ে ফের উঠছে প্রশ্ন
     

Sudip Paul | Published : May 3, 2021 12:00 PM IST

দেশ জুড়ে করোনা ভাইরাসের বেলাগাম সংক্রমণ। আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রতিনিদ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। যা নিয়ে উদ্বিগ্ন কেন্দ্র ও রাজ্য সরকারগুলি। মারণ ভাইরাসের প্রকোপ থেকে বাদ যাচ্ছে না আইপিএলেও। করোনা আতঙ্ক আগেই গ্রাস করেছিল কোটিপতি লিগকে। কিন্তু কেকেআরের দুই প্লেয়ার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়াড়িয়র প্রতিযোগগিতাপ মাঝ পথে করোনা পজেটিভ হওয়াপ পর সেই আতঙ্ক আরও বাড়ে। এবার কেকেআরের পর সিএসকের তিন সদস্য করোনা আক্রান্ত হওয়ায় আইপিএল জুড়ে ত্রাহি ত্রাহি রব।

আরও পডুনঃঅনুষ্কার আগে একাধিক অভিনেত্রী, মডেলের সঙ্গে নাম জড়িয়েছে কোহলির, জানুন বিরাটের 'লাভ লাইফ'

সিএসকের তরফ থেকে কিছু না জানালেও ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী সিএসকে দলের তিন সদস্যের কোভিড টেস্ট নেগেটিভ ধরা পড়েছে। তবে স্বস্তির বিষয় হল এখনও কোনও প্লেয়ারের করোনা রিপোর্ট পজেটিভ আসেনি। তালিকায় রয়েছে সিএসকের অন্যতম কর্মকর্তা কাশী বিশ্বনাথন, দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও সিএসকের দলের বাস পরিস্কারের দায়িত্বে থাকা একজন সদস্য। রবিবার এই তিনজনের ফল পজেটিভ আসে। যাচাই করার জন্য সোমবার সকালে পরীক্ষা করা হলে ফের তাদের পজেটিভ ধরা পড়ে। তারপরই তাদের আইসোলেশনে রাখা হয়েছে চিকিৎসকদের তত্ত্বাবধানে। তবে সকল প্লেয়ারদের করোনা রিপোর্ট নেগেটিভ।

আরও পড়ুন-উষ্ণতার আবেদনে ভরপুর, সিএসকে তারকার স্ত্রী-র হট বিকিনি ফটোশুট ঘাম ঝড়াবেই

আরও পড়ুনঃছবি দেখলেই ধরবে নেশা উড়বে ঘুম, এমনই সুন্দরী ও 'হট অ্যান্ড সেক্সি' দিল্লি ক্যাপিটালস তারকার বান্ধবী

গতবার আরব আমিরশাহিতে আইপিএল চলাকালীন সিএসকের দলের প্লেয়ার দীপক চাহার ও রুতুরাজ গায়কোয়াড় করোনা আক্রান্ত হয়েছিলেন। এবারও আইপিএল শুরুর আগে সিএসকে দলের মিডিয়া টিমের সাপোর্টিং স্টাফ করোনা আক্রান্ত হয়েছিলেন।  প্রতিযোগিতা শুরুর আগে অন্যান্য দলের আক্রান্ত হয়েছিলেন নীতিশ রানা, অক্ষর প্যাটেল, ড্য়ানিয়েল সামসরা। করোনা আবহে আইপিএল করা নিয়ে প্রশ্ন তুলেছিলেন একাধিক প্রাক্তন ক্রিকেটার ও বিশেষজ্ঞরা। কেকেআর ও সিএসকে শিবিরে করোনার হানা সেই প্রশ্নই আরও একবার তুলে দিল। 


Share this article
click me!