করোনা আক্রান্ত হওয়ার পর কেমন আছেন ধোনির বাবা-মা, পাওয়া গেল 'হেল্থ আপডেট'

  • বুধবার করোনা আক্রান্ত হন ধোনির বাবা-মা
  • ভর্তি করা হয়েছে রাঁচির বেসরকারি হাসপাতালে
  • তবে দূর থেকেই পরিবারের খোঁজ নিচ্ছেন এমএসডি
  • কেমন আছেন ধোনির বাবা-মা জানা গেল আপডেট
     

Sudip Paul | Published : Apr 22, 2021 11:46 AM IST / Updated: Apr 22 2021, 05:18 PM IST

বুধবার কেকেআরের বিরুদ্ধে খেলতে নামার আগে সকালেই খারাপ খবরটা জানতে পেরেছিলেন মহেন্দ্র সিং ধোনি। করোনা আক্রান্ত হয়েছেন তার মা-বাবা। ভর্তি করা হয়েছে রাঁচির এক বেসরকারি হাসপাতালে। খবর শোনার কিছুটা চিন্তিত দেখালেও, নিজের স্বভাবজাত ভঙ্গিতে সব কিছু ঠান্ডা মাথায় সামলিয়েছেন ধোনি। রাতে কেকেআরের বিরুদ্ধে দলকে অধিনায়কত্ব করে জয় এনে দেওয়ার পাশাপাশি ব্যাট হাতেও হাঁকিয়েছেন চার-ছক্কা। তবে অবশেষে কেমন আছে ধোনির মাম-বাবা সেই আপডেট পাওয়া গেল।

বাব-মায়ের শারীরিক অবস্থা সম্পর্কে ধোনি তেমনভাবে মুখ না খুললেও, সিএসকে অধিনায়কের পরিবারের আপডেট দিলেন কোচ স্টিফেন ফ্লেমিং। তিনি জানিয়েছেন,'এমএস-এর সঙ্গে কথা বলেছি। পুরো পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে রয়েছে বলে ও জানিয়েছে। কিন্তু আরও কিছুদিন এই বিষয়টি আমরা পর্যবেক্ষণে রাখব।' এছাড়াও সিএসকে কোচ ফ্লেমিং জানিয়েছেন,'ধোনির পরিবারের অবস্থা সম্পর্কে আমরা সবটা ভাল ভাবে জানি। এম এস ধোনির পরিবারের সহ রকম সাহায্যের জন্য আমরা রয়েছি। আশা করব ওর পরিবার দ্রুত ঠিক হয়ে যাবে।'

গতবার খারাপ ফল করলেও, এবার শুরু থেকেই ভালো ফর্মে রয়েছে চেন্নাই সুপার কিংস। ৪টি ম্যাচের মধ্যে তিনটি জিতে লিগ টেবিলে ভালো জায়গায় রয়েছে ধোনির দল। তবে বাবা-মা করোনা আক্রান্ত হলেও, যাওয়ার কোনও উপায় নেই ধোনির। কারণ আইপিএলের নিয়ম অনুযায়ী কোনওভাবেই জৈব সুরক্ষা বলয় ভাঙা যাবে না। তাই দলকে অধিনায়ক হিসেবে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি দূর থেকে যতটা সম্ভব ছেলের দায়িত্বও পালন করছেন এম এস ধোনি।

/p>

Share this article
click me!