কাটল চিন্তার 'কালো মেঘ', অবশেষে সুখবর পেলেন মহেন্দ্র সিং ধোনি

  • করোনা আক্রান্ত হয়েছিলেন ধোনির বাবা-মা
  • কেকেআর ম্যাচের আগে খবর পেয়েছিলেন ধোনি
  • এতদিন ভর্তি ছিলেন রাঁচির এক বেসরকারি হাসপাতালে
  • অবশেষে স্বস্তির খবর পেলেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক
     

Sudip Paul | Published : Apr 28, 2021 2:34 PM IST / Updated: Apr 28 2021, 08:10 PM IST

আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে এমএস ধোনির দল চেন্নাই সুপার কিংস। গতবারের অফ ফর্ম থেকে ঘুড়ে দাঁড়িয়ে  পুরোনো ছন্দে ফিরেছে ৩ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। কিন্তু দল দুরন্ত ছন্দে রয়েছে, অধিনায়কত্বও ধোনি যথেষ্ট ভালো করছেন। কিন্তু তাও মনের ভিতর রয়ে গিয়েছিল একটা আশঙ্কা, একটা দ্বন্দ্ব আর চিন্তা। তার কারণ আইপিএল চলাকালীনই করোনা আক্রান্ত হয়ে রাঁচীর এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলন ধোনির বাবা মা। জৈব বলয়ে থাকার কারণে যেতে পারেননি তিনি।

আরও পড়ুনঃকে জিতবে এবারের আইপিএল, ভবিষ্যদ্বাণী করলেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী

অবশেষে সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের আগে সুখবর পেলেন মহেন্দ্র সিং ধোনি। জানতে পারলেন মারণ রোগকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ধোনির বাবা  পান সিং এবং মা দেবকী সিং  তাঁদের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। ২১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নামার আগে ধোনির মা-বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। চিন্তায় থাকলেও, তবে নিজের ও দলের খেলায় কোনও প্রভাব পড়তে দেননি তিনি। তারপরও দুটি ম্য়াচে জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুনঃআইপিএলের আগেই হয়ে গিয়েছে সিএসকে অধিনায়ক ধোনির 'ছেলের নামকরণ', জানেন কী আপনি

আরও পড়ুনঃপ্যাট কামিন্সের পর ব্রেট লি, ভারতের করোনা মোরাবিলায় এগিয়ে এলেন আরও এক অজি তারকা

ধোনির বাবা-মার করোনা রিপোর্ট পজেটিভ আসার পরই দলের কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছিলেন, জৈব বলয়ে থাকার কারণে ধোনি যেতে না পারলেও দলের তরফ থেকে যাবতীয় খোঁজ খবর রাখা হচ্ছে। দল সবসময় ধোনি পাশে রয়েছে। অবশেষে মা-বাবার সুস্থতার খবর পেয়ে খুশি মহেন্দ্র সিং ধোনি।

Share this article
click me!