প্যাট কামিন্সের পর ব্রেট লি, ভারতের করোনা মোরাবিলায় এগিয়ে এলেন আরও এক অজি তারকা

  • ভারতে ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি
  • আগেই সাহায্যের হাত বাড়িয়েছেন কামিন্স
  • এবার অনুদান করলেন প্রাক্তন অজি তারকা ব্রেট লি
  • অক্সিজেনের সংকট মোচনের জন্যই এই অনুদান 
     

Sudip Paul | Published : Apr 28, 2021 11:52 AM IST

এবার প্যাট কামিন্সের দেখানো পথে হাঁটলেন ব্রেট লি। করোনার দ্বিতীয় ঢেউয়ে জেরবার ভারতের পাশে দাঁড়ালেন এবার আরও এক অস্ট্রেলিয় ক্রিকেটার। এর আগে অস্ট্রেলিয়া তথা কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার প্যাট কামিন্স করোনি পরিস্থিতিতে সাহায্যে করেছিলেন। অনুদান দিয়েছিুলেন প্রায় ৫০ হাজার ডলার। ভারতীয় টাকায় প্রায় ৩৮ লক্ষ টাকা। এবার সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন প্রাক্তন অজি স্পিট স্টার ব্রেট লি। তিনি দিলেন প্রায় ৪১ লক্ষ টাকা।

পিএম কেয়ার্স ফান্ডে কামিন্স  অনুদান দেওয়ার পরই অন্যদেরও আহ্বান জানিয়েছিলেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় ব্রেট লি জানালেন,'ভারত আমার দ্বিতীয় ঘর। এখানকার মানুষের থেকে যে ভালবাসা আর স্নেহ আমি পেশাদার জীবনে এবং অবসরের পরেও পেয়েছি তা অভাবনীয়। আমার মনে ভারতের জন্য আলাদাই একটা জায়গা রয়েছে। এই মহামারিতে ভারতের মানুষের যন্ত্রণায় আমি ব্যথিত। আমি ক্রিপটো রিলিফের মাধ্যমে একটি বিটকয়েন দিলাম। দেশের হাসপাতালগুলিতে যেন অক্সিজেন সরবরাহ অব্যাহত থাকে। এটাই চাই।'

 

 

প্রসঙ্গত, ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে ভারতের করোনা পরিস্থিতি। দৈনিক আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ৬০ হাজার ছাড়িয়েছে। মৃত্যুর  সংখ্যা ছাড়িয়েছে ৩ হাজার ২০০। হাসপাতালগুলিতে অক্সিজেন, ওষুধ, বেডের তীব্র হাহাকার। ক্রীড়া জগতেও থাবা বসিয়েছে মারণ ভাইরাস। বাদ যায়নি আইপিএলও। আক্রান্ত হয়েছে নীতিশ রান, দেবদূত পাড়িকল, অক্ষর প্যাটেল, ড্যানি সামস। কামিন্স ও লি সাহায্য়ের হাত বাড়িয়ে দেওয়ার পাশাপাশি সকলকে কোভিড বিধি মেনে চলার পরামর্শও দিয়েছেন কামিন্স ও লি।


Share this article
click me!