পথ দেখিয়েছিল রাজস্থান রয়্যালস, এবার করোনা যুদ্ধে সামিল আরও ২ আইপিএল দল

  • করোনা যুদ্ধে এগিয়ে আসছে আইপিএল দলরা
  • যার প্রথম পথ দেখিয়েছিল রাজস্থান রয়্য়ালস
  • এবার করোনা যুদ্ধে সামিল আরও ২ দল
  • এগিয়ে আসল দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস
     

Sudip Paul | Published : Apr 30, 2021 11:22 AM IST

ক্রমশ ভয়ঙ্কর হচ্ছে দেশের করোনা সংক্রমণের হার। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। কঠিন লড়াইয়ে সাহায্যে হাত বাড়িয়ে শুরুটা করেছিল রাজস্থান রয়্যালস। এবার করোনার বিরুদ্ধে ভারতের লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসছে একের পর এক আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল। এবার দেশের এই ভয়ঙ্কর পরিস্থিতিতে পাশে দাঁড়াল রাজধানীর দল দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস। সোশ্য়াল মিডিয়ার মাধ্যমে তারা এই কথা জানিয়েছেন।

 

 

এই পরিস্থিতিতে ওষুধ, অক্সিজেন সিলিন্ডার ও করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য সাহায্য়ের কথা বলেছে দিল্লি ক্যাপিটালস। সোশ্যাল মিডিয়ায় দলের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে,'দিল্লি ক্যাপিটালস জিন্দাল স্টিল ও জিএমআর ফাউন্ডেশনের তরফ থেকে ১.৫ কোটি টাকা তুলে দেওয়া হল দিল্লির স্বেচ্ছাসেবী সংস্থা উদয় ফাউন্ডেশন ও হেমকুন্ত ফাউন্ডেশনের হাতে। এই টাকা প্রয়োজনীয় ওষুধ, অক্সিজেন ও কোভিড রোগিদের সাহায্যে কাজে লাগানো হবে'। আইপিএলে দিল্লি দলের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

 

 

পাশাপাশি পঞ্জাব কিংস দলের তরফ থেকেও সাহায্যের কথা বলা হয়েছে। ট্যুইটারে বিজ্ঞপ্তি জারি করে পঞ্জাব কিংসের তরফে জানানো হয়,'ভারতের বর্তমান করোনা পরিস্থিতিতে পঞ্জাব কিংস রাউন্ড টেবিল ইন্ডিয়ার সঙ্গে যৌথভাবে সারা ভারতে অক্সিজেন কনসেনট্রেটরের জোগান দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।' এছাড়া পঞ্জাব কিংসের বিদেশী ক্রিকেটার নিকোলাস পুরাণও আইপিএল থেকে পাওয়া তার পারশ্রমিকের একটি অংশ অনুদান দেওয়ার কথা জানিয়েছে। পাশাপাশি মহামারীকে হারানোর জন্য সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার কথা বলেছে পঞ্জাব কিংস।  

Share this article
click me!