ওয়ার্নারকে সরিয়ে উইলিয়ামসনকে অধিনায়ক করল সানরাইজার্স, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

  • ৬ ম্যাচের মধ্যে ৫টিতে হার
  • সমস্যায় সানরাইজার্স হায়দরাবাদ
  • এবার অধিনায়ক বদল করল দল
  • ওয়ার্নারের পরিবর্তে এলেন উইলিয়ামসন
     

Sudip Paul | Published : May 1, 2021 4:27 PM IST

নিজে ব্যাট রান করলেও, দলকে জয়ের রাস্তায় ফেরাতে পারছিলেন না সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। শত চেষ্টা করেও, লাগাতার ব্যর্থতাই সাঙ্গ হচ্ছিল। এখনও পর্যন্ত আইপিএল ২০২১-এ ৬ টি ম্যাচের মধ্যে ৫টিতেই হারের মুখ দেখতে হয়েছে সানরাইজার্স। যার ফলে মরসুমের মাঝেই ওয়ার্বনারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিল কর্তৃপক্ষ।  তার জায়াগায় মরশুমের বাকি ম্যাচগুলিতে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হল নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে।

 

 

সিএসকের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, রাজস্থান ম্যাচ থেকেই দলে বিদেশিদের কম্বিনেশন বদলানো হবে। পাশাপাশি এটাও জানানো হয়েছে, ওয়ার্নারকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। দীর্ঘদিন ধরে মাঠে এবং মাঠের বাইরে দলের প্রতি তাঁর অবদান অপরিসীম। আশা করছি আগের মতোই মাঠ এবং মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার আমাদের যথাযথ সহায়তা করবেন।' ওয়ার্নারকে সরানোর সিদ্ধান্তে নেট দুনিয়ায় উঠেছে তুমুল সমালোচনার ঝড়। সানরাইজার্স কর্তৃপক্ষকে কার্যত তুলোধনা করেছেন নেটিজেনরা। 

 

 

 

প্রসঙ্গত, বেশ কিছু দিন ধরে সানরাইজার্স কর্তৃপক্ষের সঙ্গে ঠাণ্ডা যুদ্ধ চলছিল সানরাইজার্স কর্তৃপক্ষের। মনীশ পাণ্ডেকে দল থেকে বাদ যে কর্তৃপক্ষের চাপে তিনি নিয়েছিলেন সেই কথাও জানিয়েছিলেন। কিন্তু তারপরের ম্যাচে দলে ফিরে সমালোচকদের জবাব দিয়ে ৬১ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন পাণ্ডে। তবে এবার দলের দায়িত্বভার তুলে দেওয়া হয়েছে কেন উইলিয়ামসনের হাতে। ওয়ার্নারের ব্যান থাকার সময় উইলিয়ামসন হায়দরাবাদকে ফাইনালে তুলেছিলেন। তবে ট্রফি আসেনি। সেই সাফল্য এবারও দিতে পারেন কিনা কিউই অধিনায়ক, এবার সেটাই দেখার।


Share this article
click me!