দিল্লির বিরুদ্ধে হারের ধাক্কা, তার সঙ্গে শাস্তি হল রোহিত শর্মার

  • দিল্লির বিরুদ্ধে হারতে হয়েছে মুম্বইকে
  • ৬ উইকেটে ম্যাচ জিতেছে পন্থের  দল
  • একইসঙ্গে শাস্তি হয়েছে রোহিত শর্মার
  • যার ফলে হতাশ মুম্বই ইন্ডিয়ান্স অঅধিনায়ক
     

Sudip Paul | Published : Apr 21, 2021 11:33 AM IST

প্রথম ম্যাচে হারের পর আইপিএল ২০২১-এ ঘুড়ে দাঁড়িয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। পরপর দুটি ম্যাচে কেকেআর ও সানরাইজার্সের বিরুদ্ধে জয় পেয়েছিল ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। কিন্তু মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ হারতে হয় রোহিত শর্মার দলকে। মাত্র ১৩৭ রান করে মুম্বই । জবাবে বোলাররা কিছুটা লড়াই করলেও, ৫ বল বাকি থাকতে ৬ উইকেট ম্যাচ জিতে নেয় ঋষভ পন্থের দল। এবার ম্যচ হারের ক্ষতের পাশাপাশি শাস্তির শিকার হলেন রোহিত শর্মা।

Latest Videos

মঙ্গলবার ম্যাচ হারের পরই ব্যাটসম্যানদের ব্যর্থতার জন্য ক্ষোভ উগড়ে দিয়েছিলেন রোহিত শর্মা। তবে ম্যাচ শেষে স্লো ওভার রেটের জন্য জরিমানা করা হল মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ককে। জরিমানা স্বরূপ রোহিত শর্মাকে দিতে হয় ১২ লক্ষ টাকা। আইপিএল-এর পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘যেহেতু এ বারের আইপিএলে এটাই মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম মন্থর বোলিং, নিয়ম অনুযায়ী তাদের অধিনায়ক রোহিত শর্মাকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হল।’ জরিমানার পাশাপাশি সতর্ক করা হয়েছে রোহিত শর্মাকে।

এবারের আইপিএলের নিয়ম নিয়ে খুবই কড়াকড়ি করেছে আয়োজকরা। এর আগগেও আমরা দেখেছি স্লো ওভার রেটের জন্য জরিমানা দিতে হয়েছিল সিএসকে অধিনায়ককে। ফের হলে নির্বাসনের খাড়াও ঝুলছিল ধোনির কাঁধে। এবার সেই তালিকায় যুক্ত হলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। এমন ভুল দ্বিতীয় বা তৃতীয়বার হলে ২৪ ও ৩০ লক্ষ টাকা পর্যন্ত জরিমানা হতে পারে হিটম্যানের। সঙ্গে পারিশ্রমিকের ২৫ শতাংশ দিতে হবে প্লেয়ারদের। সঙ্গে নির্বাসনের কথা বলে হয়েছে রোহিত শর্মাকে।

/p>

Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল