সেঞ্চুরি করেও ট্র্যাজিক হিরো সঞ্জু, শেষ বলের থ্রিলারে রাজস্থানকে হারাল পঞ্জাব

  • জয় দিয়ে মরসুম শুরু পঞ্জাবের কিংস
  • অনবদ্য ব্যাটিং দুই অধিনায়ক রাহুল ও সঞ্জুর
  • তবে শেষ ওভারের থ্রিলারে ৪ রানে জয় পেল পঞ্জাব
  • সেঞ্চুরি করেও দলকে জয় এনে দিতে ব্যর্থ রাজস্থান অধিনায়ক
     

Sudip Paul | Published : Apr 13, 2021 5:12 AM IST / Updated: Apr 16 2021, 11:20 AM IST

আইপিএলের ২০২১-এর সবথেকে রোমাঞ্চকর ম্যাচ উপহার পেল ক্রিকেট প্রেমিরা। সোমবার পঞ্জাব কিংসের বনাম রাজস্থান রয়্যালসের ম্য়াচে উঠল চারশোর উপর রান, দুই দলের দুই অধিনায়ক কেএল রাহুল ও সঞ্জু স্যামসনের অনবদ্য ব্যাটিং , অবশেষে শেষ ওভারের শেষ বলের থ্রিলারে রাজস্থানকে ৪ রানে হারাল পঞ্জাব কিংস। সেঞ্চুরি করেও ট্র্যাজিক হিরো হয়ে রয়ে গেলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু। জয় দিয়ে মরসুম শুরু করতে পেরে খুশি কেএল রাহুলের দল। 

আরও পড়ুনঃচিকিৎসা করাতে গিয়ে নার্সের সঙ্গে প্রেম, বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন সানরইজার্স তারকার প্রেম কাহিনি

আরও পড়ুনঃআইপিএলের মাঝে প্রাক্তন প্রেমিকার সঙ্গে প্রাইভেট বিমানে বিরাট কোহলি, ভাইরাল ছবির রহস্য কী

এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সঞ্জু স্যামসন। শুরুতেই মায়াঙ্কা আগরওয়াল আউট হয়ে গেলেও, পঞ্জাবের ইনিংসের রাশ ধরেন কেএল রাহুল ও ক্রিস গেইল জুটি। ঝড়ো ব্যাটং করে দুই তারকা। গেইল ৪০ রান করে আউট হন। তারপর কেএল রাহুল ও দীপক হুডা বিধ্বংসী ইনিংস খেলেন। দুজনেই পূর্ণ করেন তাদের হাফ সেঞ্চুরি। কেএল রাহুল করেন ৫০ বলে ৯১ রান। ৭টি চার ও ৫টি ছয়ে সাজানো তার ইনিংস। দীপক হুডা করেন ২৮ বলে ৬৪ রান। ৪টি চার ও ৬টি ছয়ে সাজানো তার ইনিংস। শেষে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২১ রান করে পঞ্জাব কিংস। পঞ্জাবের হয়ে চেতন সাকারিয়া নেন ৩টি, ক্রিস মরিস ২টি ও রিয়ান পরাগ নেন একটি উইকেট। 

 

আরও পড়ুনঃসুপার হট অ্যান্ড সেক্সি সিএসকে তারকার স্ত্রী, ছবি দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের

রান তাড়া করতে নেমে শুরুতেই বেন স্টোকস ও মনন ভোরার উইকেট হারিয়ে চাপে পড়ে যায় রাজস্থান। কিন্তু একদিক থেকে বিধ্বংসী ব্যাটিং চালিয়ে যান সঞ্জু স্যামসন। তাকে কিছুটা সঙ্গ দেন জস বাটলার (২৫), শিবম দুবে (২৩) ও রিয়ান পরাগ (২৫)। কিন্ত একাই কার্যত রয়্যালসকে জয়ের দোরগোরায় নিয়ে গিয়েছিলেন সঞ্জু। ২০২১ আইপিএলের প্রথম সেঞ্চুরিও আসে রাজস্থান রয়্যালস অধিনায়কের ব্যাট থেকে। জয়ের জন্য শেষ ওভারে দরকার ছিল ১৩ রান। সঞ্জু একটি বিশাল ছক্কা মারলেও, ভালো বল করেন অর্শদীপ সিং। শেষ বলে রাজস্থানের দরকার ছিল ৫ রান। কিন্তু ছয় মারতে গিয়ে ক্যাচ আউট হন সঞ্জু । ট্র্যাজিক হিরোর তকমা নিয়ে মাঠ ছাড়তে হল তাকে। তার ১১৯ রানের ইনিংস সাজানো ১২টি চার ও ৭টি ছয়ে। শেষ ওভারে পঞ্জাবকে কার্যত হারা ম্যাচে জয় এনে দিয়ে রূপকথার হিরো হলেন অর্শদীপ। 


Share this article
click me!