অবশেষে স্বস্তি বিরাটের সংসারে, করোনা মুক্ত হলেন দেবদূত পাড়িকল

  • স্বস্তির খবর আরসিবি শিবিরে
  • করোনা মুক্ত হলেন দেবদূত পাড়িকল
  • বুধবার শিবিরের সঙ্গে যোগ দিলেন তিনি
  • প্রথম ম্যাচে খেলার বিষয়ে এখনও কিছু জানা যায়নি
     

Sudip Paul | Published : Apr 7, 2021 12:43 PM IST / Updated: Apr 16 2021, 11:41 AM IST

বুধবার সকালে ড্যানিয়েল সামস করোনা অক্রান্ত হওয়ার পর মাথায় হাত পড়েছিল আরসিবির। দলের দ্বিতীয় ক্রিকেটার কোভিড আক্রান্ত হওয়ায় উদ্বেগ বেড়েছিল গোটা  দলের। করোনা পজেটিভ হওয়ার পরই আইসোলেশনে পাঠানো হয়েছে অজি তারকাকে। চিকিৎসকদের দেখভালে রয়েছেন তিনি। কিন্তু সামসের করোনা আক্রান্ত হওয়ার দিনই কিছুটা স্বস্তির খবরও পেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবির। করোনা মুক্ত হলেন দলের তরুণ তারকা দেবদূত পাড়িকল।

তিন আগে করোনা আক্রান্ত হওয়ার পর আইসোলেশনে গিয়েছিলেন দেবদূত। কিন্তু খুব কম সময়ের মধ্যেই মারণ ভাইরাসকে জয় করে ফিরে আসলেন বাঁ-হাতি তারকা ব্যাটসম্যান। দেবদূতের সুস্থতার খবর জানিয়ে সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করে আরসিবি। সেখানে লেখা হয়,'আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বাঁ-হাতি ব্যাটসম্যান দেবদূত পাড্ডিকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। বিসিসিআই-এর নিয়ম মেনেই ৭ এপ্রিল দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। ওঁর শরীরের অবস্থা এখন ভাল। আরসিবি-র মেডিক্যাল টিম ওর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে।'

 

 

দেবদূত পাড়িকল দলের সঙ্গে যোগ দেওয়ায় খুশি আরসিবি শিবির। কারণ প্রথম থেকেই কর্ণাটকের তরুণ ওপেনার প্থম একাদশে রেখেই টিম সাজিয়েছিল আরসিবি টিম ম্যানেজমেন্ট। কোহলির সঙ্গে ওপেন করার কথা ছিল পাড়িকলের। করোনা আক্রান্ত হওয়ার পর নতুন ভাবনা শুরু হয়ে গিয়েছিল। কিন্তু পাড়িকল এত দ্রুত সুস্থ হওয়ায় স্বস্তিতে সকলেই। প্রথম ম্য়াচেই পাড়িকল খেলতে পারবেন কিনা, সেবিষয়ে কিছু জানা না গেলেও, খুব শীঘ্রই আরসিবির হয়ে ওপেনিংয়ে দেখা যাবে দেবদূতকে।

Share this article
click me!