নববর্ষের দিনই ম্যাচ, মাঠে নামার আগে জমিয়ে বাঙালিয়ানা ও সেলিব্রেশন মুডে কলকাতা নাইট রাইডার্স

পয়লা বৈশাখের সন্ধ্যাতেই মাঠে নামতে চলেছে নাইট বাহিনী। চলতি বছরে ২ টো ম্যাচ হারতে হলেও পয়েন্ট টেবিলের একদম প্রথম সারিতেই রয়েছে কলকাতা নাইট রাইডার্স। নববর্ষের এই ম্যাচ ও যথেষ্ট গুরুত্বপূর্ণ টিম কেকেআরের কাছে। বৃহস্পতিবারই রাজস্থানকে হারিয়ে পয়েন্ট টেবিলের একেবারে শীর্ষে উঠে এসেছে গুজরাট টাইটান্স। সুতরাং গুজরাটকে টেক্কা দিতে হলে এই ম্যাচ জেতা অত্যন্ত প্রয়োজন কেকেআরের কাছে। তবে ম্যাচের টেনশনের আগে এক্কেবারে খোশ মেজাজে রয়েছে টিম কলকাতা, একে অপরকে মিষ্টি মুখ করিয়ে মাতলেন সেলিব্রেশন মুডে। 
 

Riya Dey | Published : Apr 15, 2022 7:28 AM IST

হোক না ভিন রাজ্যবাসী বা বিদেশী ক্রিকেটার যেখানে দলের নামের পাশে রয়েছে কলকাতা সেখানে বাঙালিয়ানার আবেগ ঘিরে ধরবে তা আবার হয় না কি? ঠিক এমন ছবিই ধরা দিল কলকাতা নাইট রাইডার্সের সোশ্যাল মিডিয়া পেজে। এ যেন একেবারে ষোলোআনা বাঙালিয়ানায় প্যাট কামিন্স, শ্রেয়স আইআর-সহ কেকেআর তারকা এবং অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চকে। প্রত্যেকেরই পরনে আজ পাজামা আর পাঞ্জাবি। তবে বাঙালির নববর্ষে মিষ্টি মুখ হবে না তা কী করে সম্ভব? তাই একে অপরকে মিষ্টি মুখ করিয়ে উদযাপন করলেন নববর্ষ। 

কলকাতা নাইট রাইডার্সের তরফে যে ভিডিও শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে হলুদ পাঞ্জাবি পরে রয়েছেন প্যাট কামিন্স অন্যদিকে পার্পেল রংয়ের একটি পাঞ্জাবি। ভিডিও বার্তায় দেখানো হয়েছে কীভাবে নববর্ষ পালন করছেন দুজনে। ভিডিতে দেখা গেছে যে, পাঞ্জাবি পরে ফটোশ্যুট করতে ব্যস্ত প্যাট কামিন্স এবং ঠিক সেইসময় একটি মিষ্টির প্লেট হাতে নিয়ে এগিয়ে আসেন শ্রেয়স আইআর এবং প্যাটকে জানান, 'ফটোশ্যুট তো হতেই থাকবে! শুভ নববর্ষ প্যাট, এটা বাংলা হ্যাপি নিউ ইয়ার' এবং এ কথা বলেই প্যাটকে মিষ্টি খাইয়ে দেন শ্রেয়স।' তবে একটু খানি মিষ্টি খেয়ে কি আর সাধ মেটে? তাই শ্রেয়সের কাছ পুরো মিষ্টির প্লেটই চেয়ে বসেন প্যাট এবং সব শেষে  সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা ও জানিয়েছেন কেকেআরের অজি তারকা ক্রিকেটার।  

 

এখানেই শেষ হয় নি সেলিব্রেশন, এরপর আরও একটি ভিডিও শেয়ার করা হয় কেকেআরের তরফে। যেখানে হলুদ পাঞ্জাবি পরে ধরা দিয়েছেন অ্যারন ফিঞ্চ। যেখানে তার সামনে মিষ্টির প্লেট ধরা হয় এবং বলা হয় তাকে মিষ্টি খেয়ে বলতে হবে কোনটি কী মিষ্টি? তবে হার  মানেন নি অস্টেলিয়ার ক্রিকেট অধিনায়ক।  প্রথম মিষ্টি খেয়েই বলে দেন সেটি কী মিষ্টি।  এরপর তাকে বলতে বলা হয় কোনটি রসগোল্লা? সেটাই একেবারে সঠিক বলেছেন অ্যারন। 

 

সম্প্রতি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অ্যারন ফিঞ্চের একটি ভিডিও। যেখানে তিনি নববর্ষে একটি বিশেষ বাঙালি খাবার খাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তিনি স্পষ্ট জানিয়ে দেন যে, ইলিশ মাছের স্বাদ না নিয়ে যে এবার দেশে ফিরবেন না তিনি। ভিডিও বার্তায় তিনি বলেন, 'এখনও ইলিশ খাওয়া হয়নি আমার। তবে শুনেছি সামনেই বাঙলার নববর্ষ আসছে। তখনই ইলিশ খেয়ে দেখব।' এদিকে নববর্ষের সন্ধ্যায়ই হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে টিম কেকেআর। আগের ম্যাচ দিল্লির কাছে হেরে যাওয়ায় এই ম্যাচে জেতার হালকা টেনশন রয়েছে ঠিকই। তবে তারই মাঝে সকালটা নববর্ষের সেলিব্রেশনে মাতলেন নাইট বাহিনীর সদস্যরা। 

আরও পড়ুন- কেকেআর বনাম সানরাইজার্স হায়দরাবাদ, নববর্ষে জয় চাইছে কেকেআর, জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যে সানরাইজার্স

আরও পড়ুন- আইপিএল দীপক চাহারকে পাবে না সিএসকে, টি২০ বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন তারকা পেসার

আরও পড়ুন- ভারতীয় সুন্দরীদের 'মন চুরি' করেছেন যে বিদেশী ক্রিকেটাররা, চিনে নিন এমন ১০ জনকে
 

Read more Articles on
Share this article
click me!