লাল শাড়ি-টোপর-মাছ-রসগোল্লা, কেকেআর শিবিরে কারও বিয়ে নাকি

  • আজ আইপিএল অভিযান শুরু করছে কেকেআর
  • প্রতিপক্ষ ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ
  • ম্যাচ শুরু আগে খোশ মেজাজে কেকেআরের প্লেয়াররা
  • দুটি আবেগ প্রবণ ভিডিও শেয়ার করল নাইট কর্তৃপক্ষ
     

Sudip Paul | Published : Apr 11, 2021 8:09 AM IST / Updated: Apr 11 2021, 01:40 PM IST

রবিরার আইপিএল অভিযান শুরু করতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্য়াচে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হতে চেলছে ইয়ন মর্গ্যামের কেকেআর।  ম্য়াচের আগে প্রস্তুতি সেরে ফেলেছে নাইটরা। পাশাপাশি সমর্থকদের মন জিততে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে করেছে কেকেআর। যেখানে আপাত দৃষ্টিতে দেখলে প্রথমে মনে হবে কারও বিয়ে হতে চলেছে কেকেআর শিবিরে। লাল শাড়ি, টোপর, মাছ, রসগোল্লা সব কিছুই রয়েছে তাতে। কিন্তু না কোনও বিয়ে নয়, এই সব কিছু ওয়াশিন মেশিনে দিয়ে সেখান থেকেই তৈরি হচ্ছে কেকেআরের জার্সি। আসলে বাংলার প্রতিটা জিনিসের সঙ্গে কেকেআর-এর জার্সির অত্যন্ত ঘনিষ্ঠ যোগ রয়েছে। এই ভিডিও মাধ্যমে সেই বার্তায় দিতে চেয়েছে নাইট কর্তৃপক্ষ।

 

আরও পড়ুনঃদিল্লির কাছে হারের ধাক্কা, এবার শাস্তির মুখে পড়লেন এমএস ধোনি

আরও পড়ুনঃআইপিএলের মাঝে প্রাক্তন প্রেমিকার সঙ্গে প্রাইভেট বিমানে বিরাট কোহলি, ভাইরাল ছবির রহস্য কী

এছাড়া আরও একটি ভিডিও শেয়ার করা হয়েছে কেকেআরের তরফ থেকে। যেখানে কলকাতার নানা এতিহ্য তুলে ধরা হয়েছে। যা সবসময় নাড়া দিয়েছে বাংলার মানুষের আবগকে।  ট্রাম, হাওড়া ব্রিজ, গঙ্গার বুকে নৌকা, বইয়ের দোকান, মিষ্টির দোকান, হাওড়া ব্রিজ রয়েছে সব কিছুই। এছাড়াও রয়েছে মহম্মদ রফির গলার সেই বিখ্যাত ‘ইয়ে কলকাত্তা হ্যায়’ গান। এককথায় তিলোত্তমার নস্টালজিয়ায় ভরপুর এই ভিডিও। দুটি ভিডিওই খুব মনে ধরেছে কেকেআর সমর্থক থেকে নেটজেনদের মধ্যে।

 

আরও পড়ুনঃপ্রথম ম্য়াচে কী হতে চলেছে কেকেআরের সম্ভাব্য একাদশ, দেখে নিন এক নজরে

আসলে গতবছরও করোনার কারণে বিদেশের মাটিতে আইপিএল খেলতে হয়েছে কেকেআরকে। আশা করা হয়েছিল এবার ঘরের মাঠে খেলার সুযোগ পাবে কলকাতার প্রাণের দল। কিন্তু করোনা ভাইরাস মহামারীর কারণে এবারও ইডেন গার্ডেন্সে খেলা হচ্ছে না কেকেআরের। ৬টি মাঠকে বেছে নেওয়া হয়েছে আইপিএলের ভেন্যু হিসেবে। সেখানে কোনও দল হোম ম্য়াচ খেলার সুযোগ পাচ্ছে না। তাই ২০২১ মরসুম শুরুর আগে শহর কলকাতা ও সমর্থকদের কতটা মিস করছেন কেকেআর তারকা সেটা বোঝাতেই এই দুই ভিডিও।


Share this article
click me!