আবুধাবিতে কেকেআর-আরসিবি মহারণ, টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত ইয়ন মর্গ্যানের

  • আজ আইপিএলে কেকেআর বনাম আরসিবি
  • আবুধাবিতে মুখোমুখি হতে চলেছে দুই দল
  • প্রথম পর্বে আরসিবির কাছে হাতে হয়েছিল নাইটদের
  • আজ বদলা নিতে ও লিগ টেবিলে উপরে উঠতে মরিয়া কেকেআর
     

Sudip Paul | Published : Oct 21, 2020 1:38 PM IST

আজ আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে আবুধাবিতে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গাোর। লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে আরসিবি ও লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে কেকেআর। এই ম্য়াচ জিতে শেষ চারে নিজেদের জায়গা আরও শক্ত করতে মরিয়া বিরাট কোহলি ও ইয়ন মর্গ্যানের দল। একইসঙ্গে  প্রথম পর্বের হারের বদলা নিতে বদ্ধপরিকর কেকেআর শিবির। অপরদিকে কেকেআরকে হারানোর বিষয়ে আত্মবিশ্বাসী আরসিবি।  এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআরের অধিনায়ক ইয়ন মর্গ্যান। বড় টার্গেট সেট করে বিপক্ষকে চাপে রাখার জন্যই এই সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক। 

আজকের ম্যাচে কেকেআারের ব্যাটিং লাইনআপে থাকছেন রাহুল ত্রিপাঠী, শুভমান গিল, নীতিশ রানা, ইয়ন মর্গ্যান, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স। অন্যান্য ব্যাটসম্যানরা কমবেশি রান করলেও, রাসেলের টানা অফ ফর্ম নিয়ে চিন্তায় রয়েছে কেকেআর। অপরদিকে বোলিং লাইনআপে রয়েছেন কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধ কৃষ্ণা, প্যাট কামিন্স, লকি ফার্গুসন। বিশেষ করে সানরাইজার্সের বিরুদ্ধে ফার্গুসনের আগুনে বোলিং বাড়তি ভরসা দিয়েছে কেকেআরকে।

অপরদিকে, দুরন্ত ফর্মে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আরসিবির ওপেনিংয়ের দায়িত্ব সামলাবেন অ্যারন ফিঞ্চ, দেবদূত পাড়িকল। মিডল অর্ডারে থাকছে দলের দুই সেরা তারকা বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স। এছাড়াও থাকছেন গুরুকিরাত সিং মান। অলরাউন্ডারের  দায়িত্ব পালন করছেন ওয়াশিংটন সুন্দর ও ক্রিস মরিস। বোলিং লাইনআপে দলকে ভরসা দিচ্ছেন ইশুরু উদানা, নবদীপ সাইনি, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহল। ফলে আজ আবুধাবিতে আরও একটি রুদ্ধশ্বাস ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Share this article
click me!