পোলার্ড ঝড়ে উড়ে গেল সিএসকে, ৪ উইকেটে রুদ্ধশ্বাস জয় পেল মুম্বই

  • রুদ্ধশ্বাস ম্যাচে চেন্নাইকে হারাল মুম্বই
  • ম্যাচে প্রথমে ব্যাট করে ২১৮ রান করে সিএসকে
  • জবাবে শেষ ওভারে ম্য়াচ জিতে নেয় মুম্বই ইন্ডিয়ান্স
  • ৮৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন কায়রন পোলার্ড
     

Sudip Paul | Published : May 2, 2021 3:25 AM IST

কেন এই দুই দলকে আইপিএলের চিরপ্রতীদ্বন্দ্বী বলা হয়, তা ২০২১ আইপিএলের প্রথম পর্বের খেলাতে আরও একবার প্রমাণ করল চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। হাই স্কোরিং রুদ্ধশবাস ম্যাচে শেষ বলের থ্রিলারে চেন্নাইকে হারাল মুম্বই। ম্যাচে প্রথমে ব্যাট করে ২০স ওভারে ২১৮ রান করে এমএস ধোনির দল। অনবদ্য ইনিংস খেলেন ডুপ্লেসি, মইন আলি, অম্বাতি রায়ডু। জবাবে কায়রন পোলার্ডের বিধ্বংসী ৮৭ রানের ইনিংসের সৌজন্যে ৪ উইকেটে ম্য়াচ জিতে নেয় রোহিত শর্মার দল। 

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। শুরুতেই রুতুরাজ গায়কোয়াড় আউট হলেও, ইনিংসের হাল ধরেন ফাফ ডপ্লেসি ও মইন আলি। দ্বিতীয় উইকেটে ১০৮ রানের পার্টনারশিপ করেন। একের পর এক আক্রণমাত্বক শট খেলেন দুই ব্যাটসম্যান। দুজনেই অর্ধশতরান করেন। ডুপ্লেসি আউট হন ৫০ রান করে ও মউন আলি আউট হন ৫৮ রান করে। সুরেশ রায়না ব্যর্থ হলেও,শেষে বিধ্বংসী ইনিমস খেলেন অম্বাতি রায়ডু। ২৭ বলে ৭২ রান করেন তিনি। তাকে ২২ রান করে যোগ্য সঙ্গত দেন জাদেজা। শেষে ৪ উইকেট হারিয়ে ২১৮ রান করে চেন্নাই সুপার কিংস।

রান তাড়া করতে নেমে শুরু থেকে ঝড়ো ব্যাটিং শুরু করেন রোহিত শর্মা ও কুইন্টন ডিকক। ৭ ওভারে ৭১ রানের পার্টনারশিপ করে আউট হন রোহিত শর্মা। মুম্বই অধিনায়ক করেন ৩৫ রান। ব্যাট হাতে এদিন ব্যর্থ হন সূর্যকুমার যাদব। ডিকক আউট হন ৩৮ রান করে। এরপর ক্রুণাল পাণ্ডিয়া ও কায়রন পোলার্ড বিধ্বংসী ইনিংস খেলতে শুরু করেন। কার্যত সিএসকে বোলারদের নিয়ে ছেলেখেলা করেন পোলার্ড। ৩২ রান করে ক্রুণাল আউট হলেও নিজের ইনিংস চালিয়ে যান পোলার্ড। অর্ধশতরানও পূরণ করেন তিনি। হার্দিক পান্ডিয়া আউট হন ১৬ রান করে। শেষ ওভারে দরকার ছিল ১৬ রান। শেষ বলে ম্যাচ জিতে নেয় মুম্বই। ৩৪ বলে ৮৭ রান করে নট আউট থাকেন পোলার্ড। 

Share this article
click me!