মরসুমের প্রথম জয় পেল সানরাইজার্স, পঞ্জাব ৯ উইকেটে উড়িয়ে দিল ওয়ার্নার ইলেভেন

  • প্রথম জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ
  • পঞ্জাব কিংসকে ৯ উইকেটে হারাল সানরাইজার্স
  • প্রথমে ব্যাট করে মাত্র ১২০ রান করে পঞ্জাব
  • জবাবে বেয়ারস্টো হাফ সেঞ্চুরি করে দলকে জয় এনে দেয়
     

Sudip Paul | Published : Apr 21, 2021 2:54 PM IST

মজা করে বীরেন্দ্র সেওয়াগ ট্যুইট করে বলেছিলেন কেন উইলিয়ামসনউ হতে পারে সানরাইজার্স হায়দরাবাদের ত্রাতা। বাস্তবে হলও তাই। কেন উইলিয়ামসসন দলে ফিরতেই মরসুমের প্রথম জয় পেল ডেভিড ওয়ার্নারের দল। কার্যত একতরফা ম্যাচে পঞ্জাব কিংসকে হারিয়ে ম্যাচ জিতল সানরাইজার্স। ম্যাচে প্রথমে ব্যাট করে ১২০ রানে অল আউট হয়ে যায় পঞ্জাব। জবাবে ৮ বল বাকি থাকতেই ৯ উইকেটে জয় পেয়ে যায় নিজামের শহরের দল। অনবদ্য অর্ধশতরান করেন জনি বেয়ারস্টো।

ম্যাচে টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন পঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুল। কিন্তু নিয়মিত ব্যাবধানে একের পর এক উইকেট হারাতে থাকে পঞ্জাব। পঞ্জাবের হয়ে সর্বোচ্চ ২২ রান করেন মায়াঙ্ক আগরওয়াল ও শাহরুখ খান। এছাড়া ২০ ওপর কোনও পঞ্জাব ব্যাটসম্যান রান করতে পারেননি। শেষে ১৯ ওভার ৪ বলে ১২০ রানে অলআউট হয়ে যায় পঞ্জাব। সানরাইজার্সের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন খালিল আহমেদ, ২টি উইকেট পান অভিষেক শর্মা, একটি করে উইকেট পান ভুবনেশ্বর, সিদ্ধার্থ কল ও রাশিদ খান। 

রান তাড়া করতে নেমে অনবদ্য শুরু করেন সানরাইজার্স হায়দরাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। ৭০ রানের পার্টনারশিপ করেন দুই ওপেনার। ৩৭ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। অপরদিকে নিজের দুরন্ত ইনিংস চালিয়ে যান জনি বেয়ারস্টো। অর্ধশতরানও পূরণ করেন তিনি। তাকে যোগ্য সঙ্গত দেন মরসুমের প্রথম ম্যাচেই কেন উইলিয়ামসন। ধৈর্যশীল ব্যাটিং করে দলকে জয় এনে দেন বেয়ারস্টো ও উইলিয়ামসন। ৫৬ রান করে অপরাজিত থাকেন বেয়ারস্টো ও ১৬ রান করে অপরাজিত থাকেন কেন। ৯ উইকেটে মরসুমের প্রথম ম্যাচ জিতে খুশি সানরাইজার্স। 

Share this article
click me!