Live Scorecard- IPL 2020- CSK VS SRH- জয়ের জন্য চেন্নাই-এর সামনে ১৬৫ রানের টার্গেট হায়দরাবাদের

  • দুবাই-এ আজ আইপিএল-এর ম্যাচ 
  • মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস 
  • এখন পর্যন্ত পয়েন্ট টেবিলে শেষ দুটি দলের নাম হায়দরাবাদ ও চেন্নাই
  • চেন্নাই এবং হায়দরাবাদ ৩টি করে ম্যাচ খেলে ১টি জয় ও ২ টি হেরেছে
     

Bangla SiteAdmin | Published : Oct 2, 2020 3:53 PM IST / Updated: Oct 02 2020, 10:03 PM IST

শেষমুহূর্তে প্রিয়ম গর্গের ঝোড়ো ইনিংস। আর তাতে ভর দিয়েই চেন্নাই-এর সামনে ১৬৫ রানের টার্গেট রাখল হায়দরাবাদ। ২০ ওভারের শেষে সানরাইজার্স হায়দরবাদের সংগ্রহ ৫ উইকেটের বিনিময়ে ১৬৪ রান। প্রিয়ম গর্গ ২৬ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন।  

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তিনি সাফ জানিয়েছিলেন, আগে ব্যাট করে একটা লড়াইয়ের মতো স্কোর খাড়া করাটাই লক্ষ্য। সেই কারণেই তাঁরা প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু, ম্যাচের প্রথম ওভারেই ধাক্কা খায় হায়দরাবাদ। তাদের স্টার ব্যাটসম্যান জনি বেয়ারস্টো-কে বোল্ড করে দেন চেন্নাই-এর পেসার দীপক চাহার। বেয়ারস্টো-র নামের পাশে তখন শূন্য রান। এরপর ক্রিজে আক্রমণাত্মক ব্যাটিং শুরু করেন মণীশ পাণ্ডে। কিন্তু, আচমকাই একটা বুল শটে তিনি শার্দুল ঠাকুরের বলে স্যাম কুরানের তালুতে বন্দি হয়ে যান। ফলে ২১ বলে ২৯ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় মণীশকে। হায়দরাবাদের স্কোরবোর্ডে তখন ৭.১ ওভারে ২ উইকেটে ৪৭ রান দেখাচ্ছিল। ১১ ওভারের শেষের দিকে আউট হয়ে যান ডেভিড ওয়ার্নার। ২৯ বলে ২৮ রানের একটা স্বভাব বিরুদ্ধে ইনিংস খেলে প্যাভিলিয়নের রাস্তা ধরেন ওয়ার্নার। হায়দরাবাদ অধিনায়ক প্যাভিলিয়নের রাস্তা ধরতে না ধরতেই পরের বলে আউট হয়ে যান কেন উইলিয়ামসন। ফলে ১১ ওভারে ৬৯ রানে ৪ উইকেট হারিয়ে রীতিমতো ধুঁকছে সানরাইজার্স হায়দরাবাদের ইনিংস। 

কেন উইলিয়ামসন আুট হতেই ক্রিজে আসেন অভিষেক শর্মা। তাঁর ও প্রিয়ম গর্গের ঝুটি-তে এবার ঘুরে দাঁড়ায় হায়দরাবাদ। অভিষেক ২৪ বলে ৩১ রানের এক ঝোড়ো ইনিংস খেলেন। ১৮ ওভারের শেষ বলে যখন অভিষেক আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন, তখন স্কোরবোর্ডে হায়দরাবাদের নামের পাশে ১৪৬ রান। উইকেট ৫। এরপর দুরন্ত সব খেলতে শুরু করেন ক্রিজে টিকে থাকা প্রিয়ম গর্গ। তিনি ২৬ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন। আর সেইসঙ্গে হায়দরাবাদ-কে ১৬৪ রানে পৌঁছে দেন। 

এবারের আইপিএল-এ মোস্ট ফেভারিট দুই টিমের নামই চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু দুই দলের ভাগ্যে এখন পর্যন্ত একটি করে জয়। চেন্নাই এবং হায়দরাবাদ এখন পর্যন্ত ৩ টি করে ম্যাচ খেলেছে। হার ২টি ম্যাচে। জয় ১টি ম্যাচে। দুই দলের একমাত্র জয় প্রতিযোগিতার প্রথম ম্যাচে। আর দুই দলই ২ টি করে ম্যাচ হেরেছে প্রতিযোগিতায় তাদের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে। 

আজকের ম্যাচে প্রথম একাদশ- চেন্নাই সুপার কিংস- ডুপ্লেসি, আম্বাতি রায়ডু, কেদার যাদব, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়ান ব্র্যাভো, স্যাম কুরান, দীপক চাহার, পীযূষ চাওলা, শার্দুল ঠাকুর

আজকের ম্যাচের প্রথম একাদশ- ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মণীশ পাণ্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, অভিষেক শর্মা, রাশিদ খান, ভূবনেশ্বর কুমার, খলিল আহমেদ, টি নটরাজন

Share this article
click me!