পেনাল্টি নষ্ট পিলকিংটনের, শেষে ড্যানি ফক্সের গোলে মানরক্ষা এসসি ইস্টবেঙ্গলের

  • আইএসএলে ফের পয়েন্ট নষ্ট এসসি ইস্টবেঙ্গলের
  • গোয়ার বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল লাল-হলুদ ব্রিগেড
  • ম্য়াচে গোয়াকে গোল করে এগিয়ে দেন ইগর অ্যাঙ্গুলো
  • অপরদিকে লাল-হলুদের হয়ে গোল শোধ করেন ড্যানি ফক্স
     

Sudip Paul | Published : Jan 30, 2021 4:48 AM IST

ভালো খেলেও পিলকিংটনের পেনাল্টি নষ্টের খেসারত দিতে হল এসসি ইস্টবেঙ্গলকে। আইএসএলের ফিরতি লেগেও গোয়ার বিরুদ্ধে জয়ের স্বাদ পেল না রবি ফাউলারের দল। প্রথনার্ধে এক গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে ড্যানি ফক্সের গোলে ম্য়াচ ১-১ গোলে ড্র করল লাল-হলুদ ব্রিগেড। অপরদিকে, ইস্টবেঙ্গলের বিরুদ্ধে গোল করে নিজের স্বপ্নের ফর্ম  ধরে রাখলেন গোয়ার গোলমেশিন ইগর অ্যাঙ্গুলো। ১০ গোল করে প্রতিযোগিতার শীর্ষ গোলদাতার দৌড়ে আরও এগিয়ে গেলেন অ্যাঙ্গুলো।

এদিন ম্যাচের প্রথম থেকেই দুরন্ত ফুটবল খেলতে শুরু করে এসসি ইস্টবেঙ্গল। ম্যাচের প্রথম মিনিটেই পেনাল্টিও পায় রবি ফাউলারের দল। কিন্তু সেই পেনাল্টি বাইরে মারে পিলকিংটন। এরপরও একাধিক সুযোগ তৈরি করেও গোল করতে ব্যর্থ হয় ব্রাইট, মাঘোমারা। কিন্তু স্বল্প সুযোগেই কাজের কাজ করে যান অ্যাঙ্গুলো। ম্যাচের ৩৯ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। এরপর প্রথমার্ধে আর কোনও দল গোল করতে পারেনি। ১-০ গোলে এগিয়ে থেকেই মধ্যাহ্ন বিরতিতে যায় জুয়ান ফেরান্ডোর দল।

দ্বিতীয়ার্ধের আরও আক্রমণাত্বক হয়ে গোল জন্য ঝাপায় ফাউলার ব্রিগেড। একের পর এক চেষ্টা করে ম্যাচের ৬৫ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান ড্যানি ফক্স। ম্যাচে সমতায় ফেরার পর দুই দলই আরও বেশ কিছু সুযোগ তৈরি করে। কিন্তু গোলের মুখ খোলেনি। অবশেষে পিলকিংটনের পেনাল্টি নষ্টের কারণে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ইস্টবেঙ্গলকে। এই ম্যাচ ড্রয়ের ফলে শেষ চারে যাওয়ার আশা ক্রমশ ফিকে হচ্ছে রবি ফাউলারের দলের।
 

Share this article
click me!