দুপুর পেরিয়ে বিকেল, বাড়িতেই পড়ে কোভিড দেহ, আতঙ্ক কাঁটা কেষ্টপুরবাসী

 

  • মৃত্যুর পরেও বাড়িতেই পড়ে রয়েছে কোভিড দেহ
  • স্বাস্থ্য দপ্তর যোগাযোগ হয়েও প্রায় দু'ঘণ্টা অতিক্রান্ত 
  •  রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে কেষ্টপুরের  রবীন্দ্রপল্লীতে 
  • করোনা আক্রান্ত  হয়ে মৃত্যু ইন্দ্রানী বন্দ্যোপাধ্যায়ের 

Ritam Talukder | Published : May 22, 2021 12:01 PM IST / Updated: Jun 01 2021, 12:44 PM IST

মৃত্যুর পরেও বাড়িতেই পড়ে রয়েছে কোভিড দেহ কেষ্টপুরে। কোভিডের মৃত্যু মিছিল ক্রমশ বেড়েই চলেছে। এবং তার থেকেও ভয়াবহ হয়ে উঠেছে আচমকা মৃত্যু। কোভিডের মৃতদেহ ওদিকে উপচে পড়ছে শহরের শ্মশানে। বাড়ি থেকে নিতে নিতে অনেক দেরী হয়ে যাচ্ছে অধিকাংশ ক্ষেত্রেই। ততক্ষণে ভয়ে কাঁটা হয়ে কাটাচ্ছে এলাকাবাসী।

আৎও পড়ুন, মদনমিত্রের ভোকাল কর্ডে টিউমার, গুরুতর শারীরিক অবস্থায় চিকিৎসাধীন SSKM হাসপাতালে 

 

 

কেষ্টপুর রবীন্দ্রপল্লীতে নীলকমল অ্যাপার্টমেন্টে তিনতলায় করোনা আক্রান্ত  হয়ে মৃত্যু ইন্দ্রানী বন্দ্যোপাধ্যায়ের। মৃত্য়ুকালীন বয়েস হয়েছিল ৬৫ বছর। ইন্দ্রানী বন্দ্যোপাধ্যায় ও তার স্বামী বাড়িতেই থাকতেন। ছেলে কর্মসূত্রে দিল্লীতে থাকেন। বেশ কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন । রিপোর্ট করানো হলে তার রিপোর্ট পজিটিভ আসে। এদিন আচমকা অসুস্থ হয়ে পড়েন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এরপরই দেহটি বাড়িতে নিয়ে আসা হয়। প্রায় দু'ঘণ্টা অতিক্রান্ত করে গিয়েছে। এখনও পর্যন্ত মৃতদেহ বাড়িতে পড়ে আছে। শুধুমাত্র স্বাস্থ্য দপ্তর থেকে যোগাযোগ করা হয়েছে। এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে এমনটাই প্রতিবেশীরা জানিয়েছে। এই ঘটনার পরে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। 

আরও পড়ুন, কোভিডে সংক্রমণ কমলেও লাগামছাড়া মৃত্যু কলকাতায়, রাজ্যে একদিনে মৃত ১৫৯ 

 


অপরদিকে, লেকটাউনের একটি পুকুর থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। পুলিশের প্রাথমিক অনুমান, তিনি স্নান করতে নেমে ছিলেন। তারপরে জলে ডুবে যান। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, মাথায় সমস্যা ছিল তাঁর। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে মৃতদেহ।
 

Share this article
click me!