প্রকাশিত হল এশিয়ানেট নিউজ শারদ সম্মানের তালিকা, কলকাতার কোন পুজো কমিটিগুলি পেল স্থান

  • এশিয়ানেট নিউজ বাংলা প্রথম এই শারদ সম্মান দিতে চলেছে
  • কলকাতা ও জেলার ক্লাবের পুজোগুলির পাশাপাশি বারোয়ারি থেকে ফ্ল্যাটবাড়ির পুজো-কেও করা হবে সম্মানিত
  •  বিশেষভাবে সম্মান জানানো হবে কলকাতা ও জেলায় ছড়িয়ে থাকা ঐতিহ্যবাহী বনেদিবাড়ির পুজোগুলিকেও
  •  কলকাতার যে সমস্ত পুজো 'এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯'-এ অংশগ্রহণ করেছেন, প্রকাশিত হল তাদের নাম

deblina dey | Published : Sep 21, 2019 12:29 PM IST / Updated: Sep 23 2019, 04:30 PM IST


আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। এরপরেই কৈলাশ থেকে ছেলেপুলেদের নিয়ে বাপের বাড়ির উদ্দেশ্যে রওনা দেবেন 'মা'। শরতের মেঘলা আকাশ, শিউলি ফুলের গন্ধ জানান দিচ্ছে সে কথা। আর এরই মধ্যে নিজেদের নতুন নতুন চিন্তাভাবনা নিয়ে প্যান্ডেলের কাজ শুরু করেছে দুর্গা পুজো কমিটি এবং ক্লাবগুলি। কলকাতার পুজো মানেই থিমের দৌড়ে এগিয়ে থাকার লড়াই। আবার তার মাঝে রয়েছে সাবেকিয়ানার নস্ট্যালজিয়াও। আর এই লড়াইয়েই কারা হলেন সেরার সেরা তাই জানাবে 'এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯'। 

এই শারদ সম্মানে কলকাতা ও জেলার ক্লাবের পুজোগুলির পাশাপাশি বারোয়ারি থেকে ফ্ল্যাটবাড়ির পুজো-কেও সম্মানিত করা হবে। এছাড়াও বিশেষভাবে সম্মান জানানো হবে কলকাতা ও জেলায় ছড়িয়ে থাকা ঐতিহ্যবাহী বনেদিবাড়ির পুজোগুলিকেও। 

এবছরেই 'এশিয়ানেট নিউজ বাংলা' প্রথম এই শারদ সম্মান দিতে চলেছে। ইতিমধ্যেই অনেকেই ফর্ম ফিল আপ করে নাম লিখিয়েছে এই প্রতিযোগিতায়। ফর্ম জমা দেওয়ার শেষ দিন অতিক্রম করার পরেও বহু ক্লাব থেকে অংশগ্রহণের অনুরোধ আসায় বাড়ানো হয়েছিল ফর্ম জমা দেওয়ার সময়সীমা। কলকাতার যে সমস্ত পুজো 'এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯'-এ অংশগ্রহণ করেছেন, শনিবার প্রকাশিত হল তাদের নাম।

দক্ষিণ কলকাতার পুজোর তালিকা

উত্তর কলকাতার পুজোর তালিকা

মধ্য কলকাতা পুজোর তালিকা

সল্টলেকের পুজোর তালিকা

 

Share this article
click me!