একদিনে রাজ্য়ে করোনায় সংক্রামিত ৪১৪,মারা গিয়েছেন ১৫ জন

  • রাজ্য়ে থমকাচ্ছে না করোনা আক্রান্তের সংখ্যা
  • রাজ্য়ে নতুন করে ৪১৪ জন নতুন করোনা রোগী
  • গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১৫ জন রোগী
  • সব মিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৯৪৫ 
     

Asianet News Bangla | Published : Jun 21, 2020 4:09 PM IST

রাজ্য়ে থমকাচ্ছে না করোনা আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য ভবনের বুলেটিন বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে নতুন করে ৪১৪ জন নতুন করোনা রোগী পাওয়া গিয়েছে। মারা গেছেন ১৫ জন রোগী। পরিসংখ্যান বলছে, সব মিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৯৪৫। 

এদিকে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৫৫। গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থও হয়ে উঠেছেন ৪৩২ জন। যদিও  এই রোগ থেকে জয়ী হয়েছেন ৮২৯৭ জন। বর্তমান পরিসংখ্যান বলছে, এই মুহূর্তে রাজ্য়ে করোনা অ্যাকটিভ আছে ৫০৯৩ জনের দেহে। বুলেটিনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে সর্বাধিক ১০ হাজার ৫৪৯ করোনা পরীক্ষা হয়েছে। এর ফলে রাজ্যে মোট টেস্ট বেড়ে দাঁড়াল চার লক্ষ এক হাজার ৪৯১টি। 

জানা গিয়েছে, রবিবার রাজ্যে যতজন নতুন করোনা আক্রান্তের সন্ধান মিলেছে, তার মধ্যে ১২৬টি মহানগরের ঘটনা। সংক্রমণে দ্বিতীয় ও তৃতীয়  স্থানে রয়েছে যথাক্রমে উত্তর ২৪ পরগনা ও হাওড়া। যেখানে নতুন করোনা রোগীর সংখ্যা যথাক্রমে ৮৮ ও ৪৫। এখানেই শেষ নয় সংখ্যাটা। দার্জিলিং ও আলিপুরদুয়ারে ২৮ ও ২৪ জন করে নতুন করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গেছে। 

স্বাস্থ্য় দফতরের বুলেটিন বলছে, যে ১৫ জন মারা গেছেন, তাঁদের মধ্যে ৬ জন কলকাতার বাসিন্দা। এই নিয়ে কলকাতায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩২৯। এছাড়াও মতদের ৪ জন উত্তর ২৪ পরগনার, ৩ জন হাওড়ার এবং ১ জন করে পশ্চিম বর্ধমান ও হুগলির বাসিন্দা।

Share this article
click me!