বাবুল হেনস্থার ছবি বিকৃত করেছে বিজেপির আইটি সেল, অভিযোগ দেবাঞ্জনের

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার বাবুলকে চুলের মুঠি ধরার ছবি
  •  'অভিযুক্ত' দেবাঞ্জন বল্লভ বলছে , হেনস্থার ছবি আসল নয় 
  • বিজেপির আইটি সেলের কারসাজি রয়েছে ছবির পিছনে
     

Tapas Dutta | Published : Sep 21, 2019 7:48 AM IST / Updated: Sep 21 2019, 01:20 PM IST

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার বাবুলকে চুলের মুঠি ধরার ছবি। অথচ 'অভিযুক্ত' দেবাঞ্জন বল্লভ বলছে , এ ছবি আসল নয়। বিজেপির আইটি সেলের কারসাজি রয়েছে ছবির পিছনে।

যাদবপুরে মন্ত্রী হেনন্থাকাণ্ডে অভিযোগের তালিকায় রয়েছে তার নাম। সংস্কৃত কলেজের দেবাঞ্জন বল্লভের ছবি এখন ফেসবুকের পাতায় পাতায়। ক্যাম্পাসে কেন্দ্রীয় মন্ত্রীর চুলের মুঠি ধরা ছবি দেখেই তাঁর হাত ভেঙে দেওয়ার হুমকি দিয়েছে বিজেপি ব্রিগেড। খোদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন,যারা মন্ত্রীর গায়ে হাত তুলেছেন তাদের রেয়াত করা হবে না। ইতিমধ্যেই বিজেপির হাতে চলে এসেছে বাবুলের ওপর হামলাকারীদের তালিকা। 

বিজেপি ব্রিগেড যখন এই কথা বলছে , তখন ছবির পিছনে বিজেপিরই হাত দেখছে অভিযুক্ত ছাত্র দেবাঞ্জন। সে জানিয়েছে,তার ফেসবুক পেজ থেকে ছবি ,বাবার নাম, বাবার পেশা,বাড়ির ঠিকানা জেনে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। এর পিছনে জড়িয়ে রয়েছে বিজেপির আইটি সেল। এই অবস্থায় গণতন্ত্রে বিশ্বাসী মানুষের কাছে দেবাঞ্জনের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে সে।  

দেবাঞ্জনের দাবি,অসমে ১৯ লক্ষ মানুষের এনআরসি থেকে নাম বাদ পড়ার বিরুদ্ধে বিক্ষোভে সামিল হয়েছিল সে। এই প্রসঙ্গে মন্ত্রীর কাছে প্রশ্ন ছুড়ে দেয় সে। কিন্তু উত্তরের বদলে বাবুল সুপ্রিয় ও তাঁর দেহরক্ষীরা ছাত্রছাত্রীদের ওপর বল প্রয়োগ করে। তাতেই যাবতীয় বিপত্তির সূত্রপাত। যদিও দেবাঞ্জেনর এই বক্তব্য নিয়ে প্রশ্ন তুলেছে ওয়াকিবহাল মহল। তাদের প্রশ্ন, বিজেপির আইটি সেল বাবুলকে হেনস্থার ছবি নিয়ে কারসাজি করতেই পারে। কিন্তু সংবাদ সংস্থা এএনআইও কিসেই পথে হাঁটবে। কারণ দেবাঞ্জনের যে ছবি এএনআই প্রকাশ করেছে, তাতে বাবুলের চুলের মুঠি ধরা ছবিই বার বার  ফুটে উঠেছে। 
 

Share this article
click me!