'করোনার থাবায়' দিলীপ ঘোষ, গেলেন হোম কোয়ারান্টাইনে

  • এবার করোনার থাবা  দিলীপ ঘোষের বাড়িতে
  •  বাধ্য় হয়ে  হোম কোয়ারান্টাইনে রাজ্য় বিজেপির কান্ডারি
  • দিলীপ ঘোষের গাড়ির চালকের করোনা পজিটিভ
  •  গাড়ির চালক ছাড়াও বাড়ির পরিচারকদেরও উপসর্গ  

Asianet News Bangla | Published : Aug 24, 2020 8:54 AM IST / Updated: Aug 24 2020, 02:56 PM IST

করোনা ভাইরাস থাবা বসাল দিলীপ ঘোষের গাড়ি চালকের শরীরে। সেকারনে আপাতত হোম কোয়ারেনটাইনে থাকতে হচ্ছে বিজেপির রাজ্য সভাপতিকে। তাঁর গাড়ি চালকের শরীরে করোনা সংক্রমণ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে গেরুয়া শিবিরেও। শুধু তাই নয়, দিলীপ ঘোষের নিরাপত্তারক্ষী, পরিচারিকার শরীরেও করোনার উপসর্গ রয়েছে বলেও খবর। দিলীপ ঘোষের সঙ্গে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক হওয়ার কথা ছিল সোমবার। গাড়ি চালকের করোনা সংক্রমণের জেরে সেই বৈঠক বাতিল করা হয়েছে। কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন সহ কেন্দ্রের অন্যান্য নেতাদের সঙ্গে বৈঠক হওয়ার কথা দিলীপ ঘোষের। করোনা পরিস্থিতির জেরে আপাতত সেই বৈঠক বাতিল করা হয়েছে। 

সূত্রের খবর, কয়েকদিন ধরেই জ্বর সহ করোনার অন্যান্য উপসর্গ ছিল দিলীপ ঘোষের গাড়ি চালকের। এই অবস্থায় ওই চালকের করোনা পরীক্ষা করা হয়। রবিবার রাতে জানা যায় করোনা পজিটিভ গাড়ির চালক। বিষয়টি জানতে পেরে তড়িঘড়ি চিকিৎসকদের পরামর্শ নেন মেদিনীপুরের সাংসদ। তাঁকে হোম কোয়ারেনটাইনে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। সোমবার বিজেপির রাজ্য সভাপতির করোনা পরীক্ষা হওয়ার কথা রয়েছে। পাশাপাশি, পরীক্ষা করা হবে তাঁর পরিচারিকা ও নিরাপত্তারক্ষীরও। 

সম্প্রতি, করোনা আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন নেতা মন্ত্রী। করোনায় আক্রান্ত হয়েছিলেন সুজিত বসু, লকেট চট্টোরপাধ্য়ায় সহ অনেকেই। যদিও করোনার সঙ্গে লড়াই করে জয়ী হয়েছেন তাঁরা। শুধু তাই নয়, করোনা আক্রান্ত হয়ে তৃণমূল বিধায়কের মৃত্যু পর্যন্ত ঘটেছে।

রাজ্য জুড়ে বাড়েছে করোনার দাপট। রেহাই পাননি গুরুত্বপূর্ণ রাজনৈতিক দলের শীর্ষ নেতারাও। এই অবস্থায় দিলীপ ঘোষের গাড়ি চালক করোনা  পজিটিভ হওয়ায় সতর্কতা অবলম্বন করছে গেরুয়া শিবির। বিজেপির রাজ্য সভাপতি হোম কোয়ারেন টাইন থাকায় দলীয় কাজকর্ম নিয়ে চিন্তায় রয়েছেন বিজেপির অন্য নেতারাও।
 

Share this article
click me!