রাইলস টিউব নয়, নিজেই খেলেন তরল খিচুড়ি, শীতের আমেজে ঘুম ভাল হয়েছে বুদ্ধদেবের

 

  •  ভাল আছেন রাজ্য়ের  প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য 
  •  শারীরিক অবস্থার দ্রুত উন্নতি খুশি চিকিৎসকেরাও 
  • বুদ্ধদেব নিজেই খেলেন তরল খিচুড়ি, পেঁপে, আঙুর 
  • ইতিমধ্য়েই তাঁর ক্যাথিটার খুলে নেওয়া হয়েছে  

Asianet News Bangla | Published : Dec 14, 2020 4:11 AM IST / Updated: Dec 14 2020, 09:44 AM IST

 ভাল আছেন রাজ্য়ের  প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শারীরিক অবস্থার দ্রুত উন্নতি খুশি চিকিৎসকেরাও। ঘুম ভাল হয়েছে বুদ্ধদেবের। খাওয়া-দাওয়ার পদ্ধতিতেও আনা হয়েছে বদল। আগের থেকে ভালও হয়ে ওঠায় বুদ্ধদেব ভট্টাচার্যকে নিজে মুখে খাবার খেতে অনুমতি দিয়েছেন চিকিৎসকেরা। 

তবে তাঁর রাইলস টিউব এখনও খোলা হয়নি


হাসপাতাল সূত্রে খবর, শনিবার সুপ এবং লিকার খেয়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য। রবিবার আরও উন্নতি দেখে তাঁকে  নিজে মুখে তরল খিচুড়ি, পেঁপে, আঙুর খেতে দিলেন। খুব অল্প পরিমাণে হলেও নিজেই খেয়েছেন বুদ্ধদেব। তবে তাঁর রাইলস টিউব এখনও খোলা হয়নি। ওই নলের মাধ্যমে অ্য়ান্টিবায়োটিক,স্টেরয়েড , পর্যাপ্ত পুষ্টি এবং অন্যান্য সহায়তার যত্ন নেওয়া হচ্ছে। তবে ইতিমধ্য়েই বুদ্ধদেবের ক্যাথিটার খুলে নেওয়া হয়েছে। 

হাসপাতালে বেশিদিন আর থাকতে চান না বুদ্ধদেব
 

হাসপাতল সূত্রের খবর, নিজের শারীরিক সমস্যার কথা নিজেই বলেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তিনি নিজেই চিকিৎসকদের জানিয়ে দিয়েছেন যে, হাসপাতালে বেশিদিন আর থাকতে চান না তিনি। চিকিৎসকেরা তাঁর স্বাস্থ্য-পরিস্থিতির উপর নিয়মিত নজরদারি রাখছেন। প্রয়োজনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করছেন, সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে উডল্যান্ড কর্তৃপক্ষ। আশা করা যায়, খুব শীঘ্রই প্রাক্তন মুখ্যমন্ত্রীকে আলিপুরের উডল্যান্ড থেকে ছেড়ে দেওয়া হবে।

Share this article
click me!