খাস কলকাতা থেকে উদ্ধার ২০ লক্ষ টাকা ও ১০০ বোতল বাংলা মদ, সাফল্য হেয়ারস্ট্রিট থানার

গত ১১ অক্টোবর নিজের সংস্থার কর্মীর বিরুদ্ধে হেয়ারস্ট্রিট থানায় অভিযোন করেন অনিল কুমার নামে এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ ছিল তাঁর কর্মী আইনুল হত প্রচুর টাকা নিয়ে চম্পট দিয়েছে। ব্যবসায়ীর লিখিত অভিযোগের ভিত্তিতে হাওড়ার শিবপুরে আইনুলের বাড়িতে হানা দেয়

Web Desk - ANB | Published : Oct 14, 2022 1:52 PM IST

খাস কলকাতা থেকে উদ্ধার লক্ষ লক্ষ টাকা আর প্রচুর বাংলা মদ। হেয়ার স্ট্রিট থানা চার দিনে জোড়া অভিযান চালিয়ে উদ্ধার করেছে নগদ প্রায় ২০ লক্ষ টাকা আর ১০০ বোতল বাংলা মদ। গত ১১ অক্টোবর অভিযান শুরু হয়েছিল। অভিযান শেষ হয় ১৪ অক্টোবর। মহম্মগ আইনুল হক নামে এক ব্যবসায়ির প্রতিষ্ঠানের কর্মচারিকেও গ্রেফতার করেছে পুলিশ। 

অভিযানের শুরু-
গত ১১ অক্টোবর নিজের সংস্থার কর্মীর বিরুদ্ধে হেয়ারস্ট্রিট থানায় অভিযোন করেন অনিল কুমার নামে এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ ছিল তাঁর কর্মী আইনুল হত প্রচুর টাকা নিয়ে চম্পট দিয়েছে। ব্যবসায়ীর লিখিত অভিযোগের ভিত্তিতে হাওড়ার শিবপুরে আইনুলের বাড়িতে হানা দেয় । কিন্তু ততক্ষণে সে এলাকা ছেড়ে বেপাত্তা হয়ে যায়। তবে তার বাড়িতে চিরুনি তল্লাশি চালায় পুলিশ। উদ্ধার হয় তথ্য। জানা যায় আইনুল হক এই রাজ্য ছেড়ে বিহারে চলে যাচ্ছে সেখানেই তাঁর বাড়ি। তারপরই হেয়ারস্ট্রিট থানার পুলিশ রেল পুলিশের সঙ্গে যোগাযোগ করে। 

বিহার থেকে আটক আইনুল- 
এবার বিহারের সমস্তিপুর থেকে আটক করা হয় আইনুল হককে। শুক্রবার আইনুলকে কলকাতা নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে ৪২ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ রয়েছে। তবে তার কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ ২০ লক্ষ টাকা। 

ক্যানিং স্ট্রিট থেকে উদ্ধার মদ
অন্যদিকে এদিনই ক্যানিং স্ট্রিট ও পুরনো চিনা বাজারের সংযোগস্থল থেকে জিতেন্দ্র পাসোয়ান নামের আরও এক যুবকে গ্রেফতার করেছে হেয়ারস্ট্রিট থানার পুলিশ। উদ্ধার হয়েছে ১০০ বোতল বাংলা মদ। প্রতিটি বোতলে ৬০০ মিলিলিটার দেশী বাংলা মদ রয়েছে বলেও পুলিশ দাবি করেছে। 

শি জিংপিং-এর বিরুদ্ধে বিক্ষোভ চিনে, খাবার চেয়ে পড়েছে পোস্টার

'সারা জীবন কেই প্রশাসক থাকতে পারে না', BCCI -এর লড়াই থেকে ছিকটে গিয়ে মন্তব্য 'দার্শনিক' সৌরভের

কলকাতাকে টেক্কা দিল জেলা! মদ বিক্রিতে রাজ্যকে লাভের চরমে পৌঁছে দিল পূর্ব মেদিনীপুর, কোচবিহার, দক্ষিণ ২৪ পরগণা

Share this article
click me!