'বিরোধিতা করতে হলে গান গেয়ে করব!' অভিনব উপায় রাজনৈতিক তরজা 'কালারফুল' মদনের

ফের একবার চেনা ছন্দের বাইরে গিয়ে ছক ভাঙলেন মদন মিত্র। দক্ষিনেশ্বরে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মদন বললেন "আজকাল রাজনৈতিক নেতাদের তর্ক বিতর্ক এমন একটা পর্যায় চলে গিয়েছে যে পাড়ার কুকুররাও এত অসভ্যতা করে ঘেউ ঘেউ করে না।"

Ishanee Dhar | Published : Oct 11, 2022 2:50 PM IST / Updated: Oct 11 2022, 08:25 PM IST

বিরোধিতা করতে হলে গান গেয়ে করব!' ফের ছক ভাঙলেন 'কালারফুল' মদন। শুধু তাই নয় নিজের চেনা ভঙ্গিতে ফের চাঁছাছোলা মন্তব্যে বিতর্ক উস্কে দিলেন কামারহাটির বিধায়ক। রাজনীতিকদের বিতর্কে প্রকাশ্যে 'কুকুরের ঘেউ ঘেউ' বলে উল্লেখ করলেন মদন। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই রীতিমত শোরগোল পড়ে যায়। শুধু তাই নয় বর্তমানের রাজনৈতিক তরজাকে 'অসভ্যতা' বলেও উল্লেখ করেন তিনি। মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই অনুষ্ঠানের ভিডিও। তারপরই শুরু হয় তরজা। 

ফের একবার চেনা ছন্দের বাইরে গিয়ে ছক ভাঙলেন মদন মিত্র। দক্ষিনেশ্বরে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মদন বললেন "আজকাল রাজনৈতিক নেতাদের তর্ক বিতর্ক এমন একটা পর্যায় চলে গিয়েছে যে পাড়ার কুকুররাও এত অসভ্যতা করে ঘেউ ঘেউ করে না।" শুধু তাই নয় তিনি আরও বলেন,"রাজনৈতিক তরজা আজকাল রাজনীতির গন্ডী পেরিয়ে ব্যক্তিগত স্তরে পৌঁছে যায়। ব্যক্তিগত আক্রমণ, কাদা ছোড়াছুড়ি চলতে থাকে।" কোনও নির্দিষ্ট দলকে আক্রমণ করেননি মদন, বরং তিনি বললেন, "প্রায় সব রাজনৈতিক দলের নেতারাই এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন।"

কিন্তু স্রোতের বিপরীতেই হাটতে ভালোবাসেন মদন। তাই এবার নতুন ভঙ্গিতে গানে গানেই রাজনীতি করার সিদ্ধান্ত নিলেন তিনি। ঠিক কী করতে চাইছেন তিনি? এদিন মদন জানালেন, "রাজনৈতিক তরজা আজকাল রাজনীতির গন্ডী পেরিয়ে ব্যক্তিগত স্তরে পৌঁছে যায়। রাজনৈতিক নেতাদের তর্ক বিতর্ক এমন পর্যায় যায় যে পাড়ার কুকুররাও অতো অসভ্যতা করে ঘেউ ঘেউ করে না। তাই আমি ঠিক করেছি কারোর বিরুদ্ধে কিছু বলতে হলে গান গেয়ে বলব। আমার বিরুদ্ধে কেউ পালটা কিছু বলতে চাইলেও, যা রাগ আছে সব একটা গান গেয়ে বলতে হবে।" মদনের এই বক্তব্যের ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে বিভিন্ন মহলে। 
 

আরও পড়ুন - 

এবার ইডির জালে মানিক ভট্টাচার্য, রাতভর জেরার পর গ্রেফতার প্রাথমিকের প্রাক্তন সভাপতি

বালাসাহেব ঠাকরের প্রকৃত উত্তরাধিকারী কে? উত্তর না মেলায় দুই গোষ্ঠীকেই অন্তবর্তী চিহ্ন আর নাম কমিশনের

জঙ্গিদের গুলিতে গুরুতর আহত 'জুম', জানুন ভারতীয় সেনা বাহিনীর সারমের লড়াইয়ের কথা

Share this article
click me!