লোভনীয় মেনুর সাথে স্বামীর জন্মদিনে মাতলেন মুনমুন সেন, সাথে রইলেন রিয়া রাইমা

চলতি সপ্তাহের বৃহস্পতিবার ছিল মুনমুন সেনের স্বামী ভরত দেব বর্মার জন্মদিন। নিজের দুই মেয়েকে নিয়ে স্বামীর জন্মদিন সেলিব্রেট করলেন মুনমুন সেন। 

Sahely Sen | Published : Sep 2, 2022 6:43 PM IST

লম্বা সুস্বাদু মেনু তৈরির জন্য পরিচিত মহলে স্বনামধন্যা অভিনেত্রী মুনমুন সেন। তার মানে, তিনি যখন তাঁর স্বামীর জন্য একটি জন্মদিনের পার্টি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং তার সাথে তাঁর মেয়েরাও প্ল্যান করছেন, তখন নিঃসন্দেহে ব্যাপারটা জমে যাবে। 

স্বামী ভরত দেব বর্মার জন্মদিনে এক অপূর্ব সুন্দর মুহূর্ত তৈরি করলেন মুনমুন। জন্মদিন উদযাপিত হল কিংবদন্তি ট্রিনকাস রেস্তোরাঁয় লোভনীয় খাবারদাবার এবং সঙ্গীতের মধ্যে দিয়ে। দুই কন্যা রাইমা সেন এবং রিয়া সেনের সাথে জন্মদিনের বিশেষ কেকটি কাটলেন ভরত দেব বর্মা। হিন্দি ব্যান্ড ট্রিনকাস মঞ্চে আসার পর সন্ধ্যা ৭টার দিকে পার্টি শুরু হয়। 


“আমি ট্রিনকাসকে দারুণ ভালবাসি, এবং এটি এমন একটি জায়গা যা শুধু আমার নয়, বরং আমার মায়েরও খুবই প্রিয়। আমরা প্রায়ই এখানে আসি অবসরে ভালো খাবারের জন্য। এই পার্টিটার জন্য আমাদের অনেক মজার পরিকল্পনা ছিল। টেস্ট করার মতো অনেক নতুন জিনিস এখানে আছে, সদ্য চালু হওয়া মিং রুম মেনু থেকে”, জানালেন মুন মুন সেন। 


মিং রুম, ট্রিনকাসের প্রাচ্য অংশ, ১৯৮৩ সালে এটি চালু হয়েছিল এবং এটিতেই প্রথম কলকাতার মানুষ আনুষ্ঠানিকভাবে সিচুয়ান খাবারের স্বাদ পেয়েছেন। বছরের পর বছর ধরে মিং কক্ষের উপস্থিতি ম্লান হয়ে গিয়েছিল, কিন্তু সম্প্রতি এটি পুনরুজ্জীবিত করা হয়েছে এবং পুনরায় চালু করা হয়েছে। প্রাচ্যের খাদ্য প্রেমীদের জন্য এখানে বিশেষ মেনু তৈরি করা হয়েছে।

মুন মুন সেনের স্বামী ভারত দেব বর্মা ত্রিপুরার রাজপরিবারের সদস্য। তিনি একজন খাদ্য মনিষী এবং তার সূক্ষ্ম স্বাদ বিচারের জন্য পরিচিত, এবং মুন মুন সেন চেয়েছিলেন তাঁকে একটি সারপ্রাইজ দিতে যেটিতে সুস্বাদু খাবারও থাকবে। মেনুতে ছিল পালং শাক, ক্রিস্পি ভেজ ওয়ান্টনস, ক্রিস্পি চিলি বেবিকর্ন, তিনটি মাশরুম এবং বেবিকর্ন হুনান স্টাইল। ট্রিনকাসের মালিক আনন্দ পুরিও এই মিষ্টি চমকের অংশ হতে পেরে দারুণ খুশি।
 

Share this article
click me!