'গভীর ষড়যন্ত্র হচ্ছে', শুনানি শুরুর আগেই গুরুতর অসুস্থ মদন মিত্র

 

  • ফের গুরুতর অসুস্থ হয়ে পড়লেন মদন মিত্র 
  • নারদ-মামলার শুনানি শুরুর কিছু আগে ঘটে 
  •   সিটি স্ক্যানের সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা 
  •  'গভীর ষড়যন্ত্র হচ্ছে', এরই মাঝে বার্তা মদনের 

Ritam Talukder | Published : May 19, 2021 9:09 AM IST / Updated: May 20 2021, 05:49 PM IST

বুধবার নারদ-মামলার শুনানি শুরুর ঠিক কয়েক ঘন্টা আগেই ফের গুরুতর অসুস্থ হয়ে পড়লেন মদন মিত্র। এদিন সকালে কামারহাটি বিধায়ক শারীরিক অস্বস্থি অনুভব করায় তাঁর সিটি স্ক্যান করানোর সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা। 

 


 আরও পড়ুন, নারদ মামলায় নাম জুড়ল এবার মুখ্যমন্ত্রীরও, মমতাকে 'পক্ষ' করল CBI 

শ্বাসকষ্টের সমস্যার জন্য সোমবার ভোররাতেই এসএসকেম হাসপাতালে আনা হয় নারদ-মামলায় গ্রেফতার হওয়া অভিযুক্ত বিধায়ক মদন মিত্রকে।  যদিও মঙ্গলবার তাঁকে খোশ মেজাজে দেখা গিয়েছিল বলেই খবর।এদিন সকালে তিনি শারীরিক অস্বস্থি অনুভব করায় তাঁর সিটি স্ক্যান করানোর সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা।উল্লেখ্য সোমবার নারদকাণ্ডে পশ্চিমবঙ্গের ৪ জন প্রাক্তন এবং বর্তমান মন্ত্রীকে গ্রেফতার করেছিল সিবিআই।  বুধবার কলকাতা হাইকোর্টে জোড়া আবদনের শুনানি রয়েছে।  শুনানি অন্য রাজ্যে স্থানান্তরিত করা হোক, এই দাবিতে হাইকোর্টের নোটিশের দ্বারস্থ হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বুধবার ঠিক দুপুর দুটোয় নারদ-মামলার শুনানি হওয়ার কথা। এদিন ঠিক তার কিছুটা সময় আগেই সিটি স্ক্যানের জন্য নিয়ে যাওয়ার সময় মদন মিত্র প্রশ্ন করা হয় কোনও টেনশন হচ্ছে কিনা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে মদন মিত্র বলেন, 'গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। তৃণমূল কর্মীরা সাবধানে থাকুন।' 

 আরও পড়ুন, 'আত্মপক্ষ সমর্থনের অধিকার খর্ব হয়েছে', আজ ফের নারদ-মামলা কলকাতা হাইকোর্টে 

 

 

প্রসঙ্গত, নারদ-মামলায় গ্রেফতারির পর সোমবার রাতেই অসুস্থ হয়ে পড়েন ফিরহাদ হাকিম,  মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়। রাতে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শোভন-মদনকে ভোররাতে প্রায় ৩ টে ৪০ মিনিট নাগাদ এসএসকেম হাসপাতালে নিয়ে আসা হয়। যদিও অসুস্থ হবার পর মঙ্গলবার বিকেলেই ফিরহাদের আইনজীবি জানিয়েছিলেন, মক্কলের জ্বর এসেছে। তবে বাবার সঙ্গে দেখা করার পর মেয়ে জানিয়েছিলেন সুস্থ আছেন এখন ফিরহাদ। রাতে জেল সূত্রে জানা যায়, মারাত্মক জ্বর এসেছিল ফিরহাদের। তাপমাত্রা ১০২ এর কাছাকাছি। ছিল পেট ব্যাথাও। এসএসকেমএ নিয়ে যেতে চেয়েছিল জেল কর্তৃপক্ষ। কিন্তু হাসপাতালে যেতে চাননি ফিরহাদ। 

Share this article
click me!